ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

পর্যটন

মেলায় ফুটবল বিশ্বকাপের টিকিটসহ ভ্রমণ প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৭
মেলায় ফুটবল বিশ্বকাপের টিকিটসহ ভ্রমণ প্যাকেজ মেলায় ফুটবল বিশ্বকাপের টিকিটসহ ভ্রমণ প্যাকেজ

ঢাকা: ৬ষ্ঠ এশিয়ান ট্যুরিজম ফেয়ারে ফুটবল বিশ্বকাপ ২০১৮-এর টিকিটসহ ভ্রমণ প্যাকেজ দিচ্ছে গ্লোবাল এক্সপ্লোর।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় মেলার প্রথমদিনে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ১২০টি স্টল বসেছে। যার প্রত্যেকটিতে রয়েছে মনকাড়া সব অফার।


  
মেলার ৩৫ নম্বর স্টলে ফুটবল বিশ্বকাপ ২০১৮-এর টিকিটসহ ভ্রমণ প্যাকেজ দিচ্ছে গ্লোবাল এক্সপ্লোর নামের একটি ট্যুরিজম কোম্পানি।

রাশিয়ায় অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপের প্রতিটি ভেন্যুর জন্য আলাদা টিকিটসহ পুরো বিশ্বকাপের টিকিট নিয়ে ভ্রমণ প্যাকেজের ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি। প্যাকেজগুলোতে থাকা-খাওয়াসহ ভিসা প্রসেসিংয়ের বিষয়টি অন্তর্ভুক্ত।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এইচ এম সাইফ আলি বাংলানিউজকে বলেন, বাংলাদেশ থেকে একমাত্র আমরা ছাড়া আর কেউ এ ধরনের প্যাকেজের ব্যবস্থা করেনি কিংবা টিকিটের ব্যবস্থা করতে পারেনি। ফুটবল বিশ্বকাপ নিয়ে আমরা মোট ১৫টি প্যাকেজ রেখেছি। এমনকি খরচও তুলনামূলক কম। যেমন ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৫ জুলাই ২০১৮। আমাদের প্যাকেজ ১৩ থেকে ১৬ জুলাই ২০১৮ পর্যন্ত এবং সর্বমোট খরচ চার লাখ আশি হাজার টাকা। রাশিয়াসহ অন্য দেশের জন্যও আমাদের প্যাকেজ রয়েছে।

এছাড়া মেলা উপলক্ষে ৩৩ হাজার টাকায় ভারতের আগ্রা, দিল্লি ও আজমীর, ভুটান, নেপাল, কাশ্মীর, সিঙ্গাপুর ও মালেশিয়ায় ভ্রমণের প্যাকেজ নিয়ে এসেছে হ্যাভেন ট্যুরস অ্যান্ড রিসোর্ট লিমিটেড। এ বিষয়ে কোম্পানিটির সহকারী ব্যবস্থাপক আফরোজা সুলতানা ইসমা বলেন, অফারটি শুধু অক্টোবর মাসের জন্য। মেলা উপলক্ষে আমাদের স্পেশাল অফার এটিই।  
  
বিদেশে ভ্রমণ ছাড়াও মেলায় রয়েছে দেশে ভ্রমণের ক্ষেত্রেও দারুণ সব অফার।  

****ইন্দোনেশিয়া ভ্রমণে ৩০ দিনের ফ্রি অন অ্যারাইভাল ভিসা       
বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৭
এমএএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।