ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

পর্যটন

ঈদের ছুটিতে সোনারগাঁ জাদুঘরে ভিড় করছেন দর্শনার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
ঈদের ছুটিতে সোনারগাঁ জাদুঘরে ভিড় করছেন দর্শনার্থীরা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সোনারগাঁ জাদুঘর দেখতে আসছেন বিভিন্ন জেলার মানুষ। ঈদের ছুটির অবসরে পরিবার নিয়ে দিনব্যাপী তারা ঘুরে বেড়াচ্ছেন যাদুঘর প্রাঙ্গণ।

সোমবার (১১ জুলাই) ঈদের দ্বিতীয় দিন সকাল থেকে দর্শনার্থী, পর্যটকদের জাদুঘরে আসতে দেখা গেছে। ঈদের ছুটিতে তাদের এ ঘুরে বেড়ানোকে নিরাপদ করতে বাড়তি দায়িত্ব পালন করছে ট্যুরিস্ট পুলিশ।

যাদুঘরে ঘুরতে আসা নরসিংদীর পলাশের জুয়েল জানান, পরিবার নিয়ে সারাদিনের জন্য এখানে ঘুরতে এসেছেন। জাদুঘর দেখেছেন, এখন পুরো যাদুঘর এলাকা ঘুরে দেখবেন। তবে জাদুঘর এলাকার খাবারের দোকানগুলোতে সুযোগ বুঝে অতিরিক্ত মূল্য আদায় করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

জেলা ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, এখানে ঘুরতে আসা সবার নিরাপত্তা নিশ্চিত করতে তারা সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। দর্শনার্থী ও পর্যটকদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছেন কোন সমস্যা আছে কিনা। ঈদে বিভিন্ন স্থান থেকে লোকজন আসছেন, সবাই নির্বিঘ্নে ঘোরাফেরা করছেন।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa