ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ট্রাভেলার্স নোটবুক

৩ দিনের মালয়েশিয়া ট্রিপ মাত্র ৪২ হাজারে!

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪
৩ দিনের মালয়েশিয়া ট্রিপ মাত্র ৪২ হাজারে! ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রিজেন্ট এয়ারওয়েজে তিন দিন ও দুই রাতের জন্য মালয়েশিয়া ঘুরে আসুন মাত্র ৪২ হাজার টাকায়।

৪২ হাজারের এই প্যাকেজে আরো থাকছে, ভিসা প্রসেসিং, রিজেন্ট এয়ারযোগে যাতায়াতের এয়ার টিকিট, হোটেলে থাকার ব্যবস্থা, এয়ারপোর্ট থেকে হোটেলে যাতায়াতের ব্যবস্থা, ডেইলি বাফেট ব্রেকফার্স্ট, ট্রাভেল ট্যাক্স অ্যান্ড সার্ভিস চার্জ, ফুলটাইম গাইড ও হাফ-ডে সিটি ট্যুর।



ঢাকা মহানগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া তিন দিনব্যাপী তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ারে এই অফার দিচ্ছে ট্যুর অপারেটর এয়ারহোম ট্যুর অ্যান্ড ট্রাভেলস। এছাড়া ভিসা থাকলে ভ্রমণপিপাসুরা যে কোনো সময় এই অফার নিতে পারবেন।

এয়ারহোম ট্যুর অ্যান্ড ট্রাভেলস এর পরিচালক (মার্কেটিং অ্যান্ড সেলস) নিত্যানন্দ রায় সরকার (নিত্য) বাংলানিউজকে জানান, ৪২ হাজার টাকায় ভ্রমণপিপাসুরা তিন দিন ও দুই রাতের জন্য মালয়েশিয়া ঘুরে আসতে পারেন। সঙ্গে থাকছে রিজেন্ট এয়ারওয়েজের রিটার্ন টিকিট। ভিসা থাকলে যে কোনো সময় আমাদের মাধ্যমে মালয়েশিয়ায় যেতে পারবেন।

টিকিটি ছাড়া অন্যান্য সকল সুযোগ-সুবিধা নিয়ে মালয়েশিয়ায় ১৩ হাজার ৫০০ টাকায় মালয়েশিয়া ঘুরে আসতে পারেন এই ট্যুর অপারেটরের মাধ্যমে।

অন্যান্য প্যাকেজে থাকছে ৩৫ হাজার টাকার প্যাকেজে ভ‍ুটান ভ্রমণ। প্যাকেজে থাকছে রিটার্ন টিকিট, টু-স্টার হোটেলে তিন রাত ও চারদিন থাকার ব্যবস্থা। এছাড়া ৩১ হাজার ৫০০ টাকায় থাইল্যান্ড পাতায়া ভ্রমণের বিশেষ প্যাকেজ দিচ্ছে এয়ারহোম ট্যুর অ্যান্ড ট্রাভেলস ট্যুর অপারেটর। প্যাকেজে আরো যা থাকছে রিটার্ন এয়ার টিকিট বাই ইউনাইটেড এয়ারওয়েজ, টু স্টার হোটেলে দুই রাত তিন দিন থাকার ব্যাবস্থা। এছাড়া সঙ্গে থাকছে প্রতিদিনের সকালের নাস্তা, সমস্ত যাতায়াত ভাড়া, অর্ধবেলা ব্যাংকক সিটি ট্যুর, পাতায়ার কোরাল আইল্যান্ডে লাঞ্চ ও ভিসা সার্ভিসসহ অন্যান্য সুবিধা।

বৃহস্পতিবার তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

পর্যটন বিচিত্রার আয়োজনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বিপিসি) মেলায় সার্বিক সহযোগিতা করছে।

মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে, এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক।

এই মেলার মাধ্যমে পর্যটনশিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হবে। শুক্রবার ও শনিবারও মেলা চলবে সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত।

এ বছর ১২০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রবেশ মূল্য ধরা হয়েছে ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে থিমপার্ক, ফ্যান্টাসি কিংডমে প্রবেশের ৫০ ভাগ ডিসকাউন্ট। শিক্ষার্থীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি। শনিবার রাত ৮টায় মেলার পর্দা নামবে।


বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪

** পর্যটনে ২০ শতাংশ ছাড়

** ৩২৫ টাকায় ফ্যান্টাসি কিংডমে সারাদিন
** সিগালে ছাড় ৭ থেকে ১৫ হাজার টাকা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।