ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

খেলা

বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট-২০০২’। যা চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

জাতীয় দলের খেলোয়াড়সহ ৬৫ জন (পুরুষ ৫০ ও মহিলা ১৫) খেলোয়াড়দের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এবারের বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট।

শুক্রবার (২৩ ডিসেম্বর) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের ক্যারম ফেডারেশনের হল রুমে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়নের সঞ্চালনায় সিনিয়র ক্রীড়া সাংবাদিক মাহমুদুল হাসান শামিম টুর্নামেন্টের উদ্বোধন করেন।

আশরাফ আহমেদ বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান শহিদদের আত্মার প্রতি মাগফিরাত কামনা করছি। তাদের জন্যই পেয়েছি আমরা এ স্বাধীন বাংলাদেশ। ঢাকা এবং ঢাকার বাইরের বিভিন্ন জেলা থেকে খেলোয়াড়রা এসেছেন। সভাপতির পক্ষ থেকে যে পরিকল্পনা রয়েছে আমরা সেই মোতাবেক আরো টুর্নামেন্ট করবো।  

তিনি আরো বলেন, বর্তমান সরকার, শেখ হাসিনার সরকার, মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। আমরা সারাবছরই খেলার মধ্যে থাকি।  বিজয় দিবস ক্যারম আমাদের বার্ষিক ক্যালেন্ডারের একটি ইভেন্ট।  আমরা রেগুলার খেলার মধ্যেই আছি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জাফরুল ইসলাম বাবুল, আম্পায়ার ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।