ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল

অপরাজিত থেকে ফাইনালে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
অপরাজিত থেকে ফাইনালে বাংলাদেশ

বাংলাদেশে ভলিবল ফেডারেশনের আয়োজনে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২’ এর সেমিফাইনালে নেপালকে ৩-০ সেটে হারিয়ে অপরাজিত থেকে ফাইনালে নিশ্চিত করল স্বাগতিক বাংলাদেশ।

আজ বিকেলে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে চ্যাম্পিনশিপে নেপালের বিপক্ষে সেমিফাইনালের প্রথম সেটে ২৫-১৫ পয়েন্ট, দ্বিতীয় সেটে ২৫-২২ পয়েন্ট এবং তৃতীয় সেটে ২৫-১৩ পয়েন্টে জয় তুলে নেয় বাংলাদেশ।

বাংলাদেশ ভলিবল দলের ইরানি কোচ আলিপোর অরোজি বলেন, ‘আমাদের লক্ষ্যই ছিল আমরা চ্যাম্পিয়ন হবো। সেভাবে আমরা ফাইনালে উঠেছি।  ছেলেরা তাদের সেরা খেলাটা উপহার দিচ্ছে। আমাদের সামনে এখন শুধু কিরগিজস্তান বাধা। ’

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন দলের ২ নম্বর জার্সিধারী সুজন। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘আজকের ম্যাচটি আমাদের জন্য সহজ ছিল। নেপাল কোন ভাবেই আমাদের সঙ্গে সুবিধা করতে পারেনি। সেরা খেলোয়াড় হতে পেরে ভালো লাগছে। ’

তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস। এ সময় উপস্থিত ছিলেন ফেডারেশনের আরেক সহ সভাপতি তাবিউর রহমান পালোয়ান ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

এদিকে দিনের প্রথম সেমিফাইনালে শ্রীলংকাকে ৩-০ সেটে উড়িয়ে দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কিরগিজস্তান।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২ 
এআর/এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।