ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

খেলা

এশিয়ান গেমসের ফুটবল দল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

ঢাকা: এশিয়ান গেমসের জন্য ২৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এর মধ্যে ২০ জনকে রাখা হয়েছে চূড়ান্ত দলে।

এসএ গেমসে স্বর্ণ জয়ী দলের বেশিরভাগ খেলোয়াড়ই সুযোগ পেয়েছেন এশিয়ান গেমসের স্কোয়াডে। ৩১ জনের প্রাথমিক তালিকার গোলরক্ষক মোস্তাক ও নেহালকে রাখা হয়নি ২০ জনের মধ্যে। এছাড়া সিনিয়রদের কোটায় অতিরিক্ত হিসেবে আছেন ডিফেন্ডার সুজন, আনিসুল হক সুইট, মেজবাহুল হক মানিক, মধ্যমাঠের মোনায়েম খান রাজু ও গোলরক্ষক নেহাল।

বাদ পড়াদের তালিকায় আছেন গোলরক্ষক মোস্তাকুর রহমান, মাঝমাঠের খেলোয়াড় হাবিবুর রহমান সোহাগ, শফিকুল ইসলাম বিপুল, রক্ষণভাগের অরূপ কুমার বৈদ্য, আলমগীর কবির রানা ও আক্রমণভাগের মো. ইউসুফ।
 
বাংলাদেশ দল: মো. আমিনুল হক (সিনিয়র) ও মাজহারুল ইসলাম হিমেল, মিন্টু শেখ, রেজাউল করিম রেজা, আরিফুল ইসলাম, মামুন মিয়া, ওয়ালী ফয়সাল (সিনিয়র), আতিকুর রহমান মিশু ও মামুনুল ইসলাম (মামুন), শাহেদুল আলম শাহেদ, নাসিরুল ইসলাম নাসির, ইমতিয়াজ সুলতান (জিতু), শাকিল আহমেদ, মো. জাহিদ হোসেন ও জাহেদ পারভেজ চৌধুরী, আবদুল বাতেন মজুমদার কোমল, জাহেদ হাসান এমেলি, মোহাম্মদ এনামুল হক (সিনিয়র), তৌহিদুল আলম (সবুজ) ও মিঠুন চৌধুরী।

অতিরিক্ত: মো. নেহাল (গোলরক্ষক), মো. সুজন (সিনিয়র-রক্ষণভাগ), আনিসুর আলম সুইট (রক্ষণভাগ), মেজবাবুল হক মানিক (রক্ষণভাগ) ও মোনায়েম খান রাজু (মাঝমাঠ)।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘন্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।