ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

খেলা

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪

টেবিল টেনিসে চ্যাম্পিয়ন রুমেল-চঞ্চল জুটি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মে ১৮, ২০২৪
টেবিল টেনিসে চ্যাম্পিয়ন রুমেল-চঞ্চল জুটি

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪। ’ স্পোর্টস কার্নিভালের টেবিল টেনিস ইভেন্ট আজ শনিবার শেষ হয়েছে।

শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোরে অনুষ্ঠিত এই ইভেন্টে এককে প্রথম হয়েছেন দৈনিক জনকণ্ঠের রুমেল খান। দ্বিতীয় হয়েছেন সংবাদ সংযোগের মো. শামীম হাসান এবং তৃতীয় হয়েছেন দৈনিক খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল।

একই ইভেন্টে দ্বৈতে প্রথম হয়েছেন রুমেল খান ও মাহমুদুন্নবী চঞ্চল জুটি। দ্বিতীয় হয়েছেন মজিবুর রহমান ও মোরসালিন আহমেদ জুটি এবং তৃতীয় হয়েছেন মো. শামীম হাসান ও সাজ্জাদ হোসেন মুকুল জুটি। আজ রোববার বিকেল ৩টায় বিএসপিএ কার্যালয়ে ক্যারম ইভেন্ট অনুষ্ঠিত হবে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আরচারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।