ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

খেলা

বাংলাদেশ অ্যামেচার গলফের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
বাংলাদেশ অ্যামেচার গলফের উদ্বোধন বাংলাদেশ অ্যামেচার গলফের উদ্বোধন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুর্মিটোলা গলফ কোর্স থেকে: দক্ষিণ এশিয়ার ছয়টি দেশের অংশগ্রহণে বুধবার (৪ জানুয়ারি) থেকে কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হচ্ছে ৩২তম বাংলাদেশ অ্যামেচার গলফ-২০১৭। বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশ নিচ্ছে আফগানিস্তান, ভুটান, পাকিস্তান, নেপাল ও শ্রীলঙ্কার অ্যামেচার গলফাররা।

৩০ জন বিদেশি গলফারসহ মোট ১৭৮ জন গলফার এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন।

এ উপলক্ষে মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে কুর্মিটোলা গলফ ক্লাবে আয়োজন করা হয় উদ্বোধনী অনুষ্ঠানের।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও ভিলেজ ডিফেন্স পার্টির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান খান। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের মহাসিচব ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, টুর্নামেন্ট পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), জয়েন্ট সেক্রেটারি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওবাইদুল হক, ওরিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবাইদুল করিম।

বাংলাদেশ অ্যামেচার গলফের উদ্বোধন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমগলফ ফেডারেশনের মহাসচিব শামসুল ইসলাম বলেন, ‘অ্যামেচার গলফের পাশাপাশি কুর্মিটোলা গলফ ক্লাবে আমরা বিভিন্ন আন্তর্জাতিকমানের টুর্নামেন্টের আয়োজন করে থাকি। এর মধ্য দিয়ে আমাদের গলফাররা প্রতিবেশি দেশ সহ বিভিন্ন দেশের গলফারর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হয়। ’

মহাসচিবের বক্তব্যের পরে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও ভিলেজ ডিফেন্স পার্টির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান খান।

বাংলাদেশ অ্যামেচার গলফের উদ্বোধন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্বাবধানে ও কুর্মিটোলা গলফ ক্লাবের আয়োজনে এই টুর্নামেন্ট চলবে ৪-৭ জানুয়ারি পর্যন্ত। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় থাকছে ওরিয়ন গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ৩ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।