ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফুটবলার সুজনের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
ফুটবলার সুজনের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী ফুটবলার সুজনের হাতে চেক তুলে দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল

ঢাকা: কিডনি রোগে আক্রান্ত অসুস্থ ফুটবলার সুজনের পাশে এসে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

রোববার (১৮ অক্টোবর) চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে এক লাখ টাকার চেক সুজনের হাতে তুলে দেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী সুজনকে আশ্বস্ত করে বলেন, আমরা তোমার পাশে আছি। আমি প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরও সহযোগিতা করা হবে।

অনুদানের চেক পেয়ে আবেগআপ্লুত সুজন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, আমি প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনি রোগী। সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয়। প্রতিবার এক হাজার ২০০ টাকা করে খরচ হয়। এ টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। প্রচণ্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী আমাকে বাঁচার আশা দেখিয়েছেন।

উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

চেক প্রদানকালে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মো. মোশারফ হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এমআইএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।