ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

খেলা

মৌলভীবাজারে নারী ও পুরুষের কাবাডি প্রতিযোগিতা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
মৌলভীবাজারে নারী ও পুরুষের কাবাডি প্রতিযোগিতা মৌলভীবাজারে নারী ও পুরুষের কাবাডি খেলা অনুষ্ঠিত। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নারী ও পুরুষ কাবাডি প্রতিযোগিতা ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ মার্চ) বিকেলে শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে মৌলভীবাজার সদর উপজেলা ও মৌলভীবাজার পৌরসভা দলের নারী-পুরুষের পৃথক ৪টি খেলা অনুষ্ঠিত হয়।

 

খেলায় পুরুষ দলের মধ্যে চ্যাম্পিয়ন মৌলভীবাজার পৌরসভা ও নারীদের মধ্যে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা।

পরে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র মো. ফজলুর রহমান, ইউপি চেয়ারম্যন আবু সুফিয়ান।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মো. নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম মুজাহিদুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজাসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও পুলিশ সদস্য।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা  ক্রীড়া সংস্থার আয়োজনে ও জেলা পুলিশের সহযোগিতায় খেলায় মোট ৮টি দল অংশ নেয়।  
বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।