ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

যুব হকির উদ্বোধনী দিনে ঢাকা-বিকেএসপির জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
যুব হকির উদ্বোধনী দিনে ঢাকা-বিকেএসপির জয়

দীর্ঘ বিরতির পর বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে ২৭তম জাতীয় যুব হকি। ৫২টি জেলা দল, চারটি শিক্ষা বোর্ড এবং বিকেএসপি মিলিয়ে ৫৭টি দল অংশ নিয়েছে এবারের টুর্নামেন্টে।

 

এবারের আয়োজনের পৃষ্ঠপোষকতা করছে আল আরাফাহ ইসলামি ব্যাংক। আজ (২৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকালে মওলানা ভাসানী স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল শেখ আব্দুল হান্নান।  

জাতীয় যুব হকির উদ্বোধনী দিনে দুটি ম্যাচ আয়োজিত হয়েছে। প্রথম ম্যাচে শরিয়তপুর জেলাকে ১৩-০ গোলে বিধ্বস্ত করেছে ঢাকা জেলা। জয়ী দলের হয়ে তিনটি করে ফিল্ড গোল করেন মোহাম্মদ ইমন ও তানজিল রহমান। দিনের দ্বিতীয় ম্যাচে নারায়ণগঞ্জ জেলার বিপক্ষে ১২-০ ব্যবধানে জিতেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

ঢাকাসহ মোট ৯টি ভেন্যুতে হবে এবারের যুব হকি। বাকি ৮টি ভেন্যু হলো- ময়মনসিংহ, ফরিদপুর, নড়াইল, খুলনা, কুমিল্লা, চট্টগ্রাম, দিনাজপুর ও জয়পুরহাট। ঢাকা ভেন্যুর ম্যাচ আজ শুরু হলেও অন্য ভেন্যুগুলোতে অক্টোবরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে শুরু হবে। নয় ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্স আপ মিলিয়ে ১৮ দল নিয়ে ঢাকার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে হবে চূড়ান্ত পর্বের খেলা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa