ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

গ্যালারি সংস্কারে দুই লাখ টাকা দেবেন ব্যারিস্টার সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
গ্যালারি সংস্কারে দুই লাখ টাকা দেবেন ব্যারিস্টার সুমন

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসেছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

 

খেলায় অংশগ্রহণ করেন গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ।  

এ সময় খেলাটি উপভোগ করেন হাজার হাজার দর্শক।

৯০ মিনিটের এই খেলায় দুই দলের লড়াইয়ে গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাদশের খেলাটি শেষ হয় ১-১ গোলে।

খেলা পরিচালনা করেন রেফারি পৌরসভার কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, সহকারী রেফারি হিসেবে ছিলেন মঞ্জুর আহমেদ বাহার, ফখরুল ইসলাম ও চতুর্থ রেফারি হিসেবে ছিলেন নজরুল ইসলাম।  

খেলা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপির সভাপতিত্বে সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ।

ব্যারিস্টার সুমন তার বক্তব্যে বলেন, আমি যখন হ্যালো গৌরীপুর লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি তখন দেখি কমেন্টে লেখা- ভাই গ্যালারিটা ভাঙা। তখনই আমি বুঝতে পেরেছি যে গ্যালারিটা ঠিক করতে হবে। আমি ইউএনও, উপজেলা চেয়ারম্যান, আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে বলেছি।  

এ সময় গ্যালারি সংস্কার করতে দুই লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন ব্যারিস্টার সুমন।

তিনি বলেন, গৌরীপুরবাসী যে আদর আপ্যায়ন করেছে তাতে সিলেটবাসীদের বলতে চাই, আপনারা চোখ বন্ধ করে গৌরীপুর মেয়ে বিয়ে দিতে পারেন। আমার বয়স ৪৪, বিয়েও আমি করে ফেলেছি। আমার তো বিয়ের করার সুযোগ নাই। তবে আমার ৯ বছর বয়সি একটা ছেলে আছে, যুক্তরাষ্ট্রে থাকে। ছেলে বিয়ের উপযুক্ত হলে গৌরীপুর আত্মীয়তা করার ইচ্ছার কথা জানান সুমন।

খেলা শেষে দু’দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।