ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননার অনুষ্ঠান শুরু (ভিডিও)

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননার অনুষ্ঠান শুরু (ভিডিও) ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের স্রষ্টা, বরেণ্য ভাষা সংগ্রামী ও পথিকৃৎ সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননা জানানোর অনুষ্ঠান শুরু হয়েছে।

ঢাকা: ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের স্রষ্টা, বরেণ্য ভাষা সংগ্রামী ও পথিকৃৎ সাংবাদিক আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননা জানানোর অনুষ্ঠান শুরু হয়েছে।

বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ভবনে শনিবার (১৭ ডিসেম্বর) বেলা সোয়া এগারোটায় বাংলাদেশ প্রতিদিন অফিসের কনফারেন্স রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

আবদুল গাফফার চৌধুরীকে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে সম্মাননা জানানো হচ্ছে।

সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। শুরুতেই আবদুল গাফফার চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে নেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান।

অনুষ্ঠানে আরও উপস্থিত রয়েছেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম এবং ডেইলি সান এর ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন।

সাংবাদিকতা, বাংলা সাহিত্য ও বাংলা ভাষায় বিশাল অবদানের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ প্রতিদিন এই প্রথিতযশা ব্যক্তিত্বকে সম্মান জানাচ্ছে।


বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
এমআইএইচ/আরআই

** আবদুল গাফফার চৌধুরীকে আজীবন সম্মাননা জানাবে বাংলাদেশ প্রতিদিন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।