ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান পুলিশের, সাড়া নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান পুলিশের, সাড়া নেই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর দক্ষিনখানে একটি জঙ্গি আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। সেখানে একটি বাড়ি পুলিশের সদস্যরা ঘিরে রেখেছেন।

ঢাকা: রাজধানীর দক্ষিনখানে একটি জঙ্গি আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। সেখানে একটি বাড়ি পুলিশের সদস্যরা ঘিরে রেখেছেন।

বাড়িটিতে নব্য জেমএমবির সদস্যদের অবস্থান রয়েছ বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম।

ইউনিটের প্রধান মনিরুল ইসলাম সংবাদমাধ্যমগুলোকে জানিয়েছেন, কিছুক্ষণের মধ্যেই বাড়ির ভেতরে অভিযান চালানো হবে। ঘটনাস্থলে এসেছে ফায়ার ব্রিগেড।

সকালে ঘটনা স্থলে ফায়ার ব্রিগেডের ইউনিট এসে পৌঁছেছে। ইউনিটের একজন কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, অভিযানের সময় কোনও ধরনের ফায়ার ফাইটিংয়ের বিষয় থাকলে তারা ভূমিকা রাখবেন।

পুলিশ সূত্র জানায়, ধারণা করা হচ্ছে বাড়ির ভেতরে চার জন আছে। এর মধ্যে নিহত মেজর জাহিদের স্ত্রী এবং আজিমপুরে নিহত তানভীর কাদেরীর ছেলে রয়েছেন ।

কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলামও এ বিষয়ে সংবাদ কর্মীদের সঙ্গে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, ভেতরে যোগাযোগ স্থাপন করেই তারা জেনেছেন যে ভেতরে যারা রয়েছেন তারা নব্য জেএমবির সদস্য। তাদের আত্মসমর্পনের জন্য বলা হয়েছে। তবে সকাল পৌনে নয়টা পর্যন্ত তারা সে বিষয়ে কোনো সাড়া দেয়নি।

পুলিশের দায়িত্বশীল একজন কর্মকর্তা জানিয়েছেন, অল্পক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ডিএমপি কমিশনার আসাদুজ্জামান পৌঁছাবেন। তিনি পৌঁছালে অভিযানের বিষয়ে সিদ্ধান্ত হবে।
 
এদিকে ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেন, কিছুখন পর এ অভিযানের বিষয়ে একটি প্রেস ব্রিফিং করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
এমএমকে/এসজেএ/এনটি/জিপি

**
দক্ষিণখানে জঙ্গি আস্তানায় অভিযান চলছে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।