ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জঙ্গিদের গ্রেনেডে এক শিশু আহত

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬
জঙ্গিদের গ্রেনেডে এক শিশু আহত জঙ্গিদের ছোড়া গ্রেনেডে আহত শিশু

রাজধানীর দক্ষিণখানে জঙ্গি অস্তানায় জঙ্গিদের ছোড়া গ্রেনেডে এক শিশু আহত হয়েছে বলে সূত্র জানিয়েছে। তবে তার পরিচয় বা বয়স জানা যায়নি।

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে জঙ্গি অস্তানায় জঙ্গিদের ছোড়া গ্রেনেডে এক শিশু আহত হয়েছে বলে সূত্র জানিয়েছে। তবে তার পরিচয় বা বয়স জানা যায়নি।

এছাড়া এক পুলিশ সদস্য আহত হওয়ার খবরও পাওয়া গেছে। তাকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থল থেকে বেরিয়ে গেছে। তবে আহত ওই পুলিশ সদস্যের নাম পরিচয় জানা যায়নি।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে অ্যাম্বুলেন্সটি বের হয়। অবশ্য এর কিছুক্ষণ আগে ওই স্থানে দু’টি বিকট শব্দ শোনা যায়।

ওই শিশুকে চিকিৎসার জন্য দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ক্যাম্প পুলিশের এএসআই (সহকারী উপ পরিদর্শক) এবি বাবুল মিয়া জানান, দক্ষিণখানের ঘটনায় এক শিশুকে পুলিশি প্রহরায় ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। শিশুটি নিজেই জানিয়েছে তার নাম সাবিনা। বাবার নাম ইকবাল। মার নাম শাকিরা। তার বাম বুকে ও পেটে গুরুতর জখম। এছাড়া বাম হাত ও ডান পায়ের পাতায় স্প্লিন্টারের আঘাত রয়েছে।

** নারী জঙ্গি শিলা-তৃষ্ণার আত্মসমর্পণ, সঙ্গে ২ মেয়ে
** দক্ষিণখানে জঙ্গি আস্তানায় অভিযান চলছে
**  জঙ্গিদের আত্মসমর্পনের আহ্বান পুলিশের, সাড়া নেই
** ভেতরে দুই নারী জঙ্গি, শিশুও থাকতে পারে
** জঙ্গিদের জীবিত ধরার চেষ্টা আশকোনায়
** দুই নারী জঙ্গির আত্মসমর্পণ


বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৬/আপডেট: ১৪৩৭ ঘণ্টা
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।