ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

৭০০ পরিবারকে সহযোগিতা করলো আহ্বান ফাউন্ডেশন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ৩, ২০২০
৭০০ পরিবারকে সহযোগিতা করলো আহ্বান ফাউন্ডেশন

ঢাকা: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সমন্বয়ে গঠিত ‘আহ্বান ফাউন্ডেশন’ নামে একটি চ্যারিটি প্রতিষ্ঠানের পক্ষ থেকে রাজধানীর সাত শতাধিক হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৩ মে) রাজধানীর রামপুরা, খিলগাঁও, মিরপুর ও মগবাজার এলাকায় বসবাস করা বা আটকে পড়া শিক্ষার্থী, স্বল্প ও নিম্নআয়ের কর্মহীন মানুষের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর প্রতিটি ব্যাগে রয়েছে- ১০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি চিনি, সয়াবিন তেল, আলু, লবণ, বিস্কুট, সাবান ও মশলাসহ বিভিন্ন উপকরণ।

এসময় প্রতিষ্ঠানটির কেন্দ্রীয় সভাপতি মুকতাদির রুহান, সহকারী প্রধান (মানবসম্পদ বিভাগ) মাহি মুবাশশির হাসান, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আলিফ আউয়াল, সংগঠন কর্মী ইমরান, ইশমাম ও সাদমান উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আহবান ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মাহি মুবাশশির হাসান জানান, এবার ‌‌ডোনেট ফর সাইভাইভারস প্রকল্পের অধীনে এফসি আই বিডির সহযোগিতায় প্রায় ৭০০ পরিবার ও ব্যক্তিকে সাহায্য করা হয়েছে। এছাড়া সংগঠনটির উদ্যোগে ‘ফিস্ট ফর দ্যা ফ্যামিলিস’ প্রকল্পের অধীনে রমজানে ১৫০ পরিবারকে সেহরি ও ইফতার সামগ্রী দেওয়া হয়েছে। করোনা সঙ্কটে এবারের সহযোগিতা অতীতের ধারাবাহিকতারই একটি অংশ। এই সঙ্কটের শুরুর দিকেও তারা আরও কয়েকশ পরিবারকে সহযোগিতা করেছে বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মে ০৩, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।