ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প-সাহিত্য

কাজী নজরুলকে নিয়ে বগুড়া লেখক চক্রের আলোচনা সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
কাজী নজরুলকে নিয়ে বগুড়া লেখক চক্রের আলোচনা সভা

বগুড়া: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৫তম প্রয়াণ দিবস উপলক্ষে কবির জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা করেছে বগুড়া লেখক চক্র।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা দিকে শহরের সাতমাথায় বগুড়া লেখক চক্রের কার্যালয়ে (টিএমএসএস ভবনের তৃতীয় তলা) অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি কবি ইসলাম রফিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও প্রাবন্ধিক আব্দল্লাহ ইকবাল, কবি ও প্রাবন্ধিক খৈয়াম কাদের, কথাসাহিত্যিক সাজাহান সাকিদার, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, শিশু সংগঠক অ্যাডভোকেট পলাশ খন্দকার, কবি শিবলী মোকতাদির, কথাসাহিত্যিক কবীর রানা, কবি ও সাংবাদিক মামুন রশীদসহ অনেকে।

এসময় বক্তব্য দেন শৈবাল নুর, আব্দুল মতিন, প্রতত সিদ্দিকী, আমির খসরু সেলিম, রতন খানসহ অনেকে।

এস এম আসিনুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে জাতীয় কবি নজরুল ইসলামের কবিতা আবৃত্তি করেন শাহানূর শাহীন, আবু রায়হান, রনি বর্মন ও শুভ্রা সাহা।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa