ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

কবি হেলাল হাফিজের ৭৫তম জন্মদিন উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
কবি হেলাল হাফিজের ৭৫তম জন্মদিন উদযাপন

নেত্রকোনা: "সবাই জমায় টাকা, আমি চাই মানুষ জমাতে" এই শিরোনামে বাংলা সাহিত্যের অন্যতম কবি হেলাল হাফিজের ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।  

এই প্রথম নিজ বিদ্যাপীঠ নেত্রকোনার ঐতিহ্যবাহী দত্ত উচ্চ বিদ্যালয়ের রেইন্ট্রি তলায় কবিতা পাঠ ও অভিব্যক্তি প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করে হিমু পাঠক আড্ডা নামে জেলার স্বেচ্ছাসেবী সাহিত্য সংগঠন।

শুক্রবার (০৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া আয়োজন চলে টানা দুপুর পর্যন্ত। এতে কবিতা পাঠ করেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা। এর আগে সংগীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হয় জন্মদিনের মূল আনুষ্ঠানিকতা।

নেত্রকোনা হিমু পাঠক আড্ডার প্রতিষ্ঠাতা সাংবাদিক আল্পনা বেগমের পরিচালনায় অভিব্যক্তি প্রকাশ ও কবিকে শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষক, কবি, সাহিত্যিক, মুক্তিযোদ্ধা, সহপাঠী, সাংবাদিকসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

যদিও কবি হেলাল হাফিজ বেশ কিছুদিন ধরে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। এ সময় শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন অতিথিবৃন্দ ও কবিপ্রেমীরা।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।