ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

‘স্পাইডার ক্যামে’ আঘাত পেয়ে যা বললেন নরকিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
‘স্পাইডার ক্যামে’ আঘাত পেয়ে যা বললেন নরকিয়া

বক্সিং ডে টেস্টের আজ দ্বিতীয় দিনে বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান আনরিখ নরকিয়া। দক্ষিণ আফ্রিকার এই পেসার তখন স্কয়ার লেগে দাঁড়িয়েছিলেন।

এমন সময় স্পাইডার ক্যাম জোরে এসে আঘাত হানে নরকিয়ার গায়ে।   তাতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন নরকিয়া। যদিও খুব একটা আঘাত পাননি এই পেসার। পরে পুরোদমে বোলিং করতে দেখা গেছে তাকে। তার বেশ কয়েকটি ডেলিভারীর গতি ছিল ঘণ্টায় ১৫০ কিলোমিটার বাঁ তার বেশি।  

অনিচ্ছাকৃত ভুলের কারণে নরকিয়ার কাছে ক্ষমা চায় ম্যাচের ব্রডকাস্টার ফক্স স্পোর্টস। তবে নরকিয়া মনে করেন, স্পাইডার ক্যাম মাথা সমান উচ্চতায় না রাখাটাই ভালো। তিনি বলেন, ‘একটা বিষয় নিয়ে আমরা আগেও কথা বলেছি যে, আমি মনে করি এটি এতোটা নিচে থাকা উচিত নয়। তবে নির্দিষ্ট কোনো সাক্ষাতকার বা অন্য কিছুর ক্ষেত্রে করা যেতে পারে। কিন্তু আমার মনে হয়, এটি মাথা সমান উচ্চতায় রেখে চালানো উচিত নয়। এটা আমার মতামত এবং মার্কো ইয়ানসেনেরও। তাদের অবশ্যই উচ্চতার দিকটা বিবেচনা করা উচিত। ’

এদিকে বক্সিং ডে টেস্টে ১৯৭ রানের লিড নিয়েছে অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিন শেষে তাদের সংগ্রহ ৩ উইকেটে ৩৮৬ রান। শততম টেস্ট খেলতে নামা ডেভিড ওয়ার্নারের ২০০ রানে বড় সংগ্রহের দিকে এগোচ্ছে তারা। ট্রাভিস হেড ৪৮ রান ও অ্যালেক্স ক্যারি ৯ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন। প্রোটিয়াদের হয়ে একটি করে উইকেট নেন নরকিয়া ও কাগিসো রাবাদা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।