ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

ক্রিকেট

অরিজিতের গান, তামান্না-রাশমিকার নাচে আইপিএলের বর্ণাঢ্য উদ্বোধন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
অরিজিতের গান, তামান্না-রাশমিকার নাচে আইপিএলের বর্ণাঢ্য উদ্বোধন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ভারতীয়দের কাছে উৎসবের মতোই। চার-ছক্কার আওয়াজে প্রায় দুটো মাস ক্রিকেটেই মগ্ন থাকেন তারা! বিশ্বের সবচেয়ে জাঁকজমকপূর্ণ ফ্র্যাঞ্চাইজি লিগটির ষোলোতম আসরের পর্দা উঠলো আজ।

প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। যা সরাসরি দেখা যাচ্ছে টি স্পোর্টসের পর্দায়।  তবে এর আগে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বর্ণাঢ্য উদ্বোধন হয়ে গেল আসরটির। যেখানে নাচে গানে প্রায় এক লাখ দর্শককে মাতিয়ে রেখেছেন অরিজিৎ সিং, রাশমিকা মান্দানা ও তামান্না ভাটিয়ার মতো বলিউড তারকারা।  

জাঁকজমকভাবে উদ্বোধন হয়ে গেল আইপিএলের ষোড়শ আসরের। আজ শুক্রবার সন্ধ্যায় আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের বিনোদন জগতের প্রখ্যাত সব তারকা। অরিজিৎ সিংয়ের গুজরাটি গানের সুরে তখন মাতোয়ারা গ্যালারিভর্তি দর্শক। তখনই তাল কাটল টেলিভিশনে। গানের মাঝেই শুরু হলো বিজ্ঞাপন বিরতি। যা নিয়ে ভারতে চলছে তীব্র সমালোচনা।  

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মান্দিরা বেদী। দীর্ঘদিন পর তাকে আবার দেখা গেল ক্রিকেট অঙ্গনে। দেড় বছর আগে স্বামীর মৃত্যুর পর অনেকটা পাদপ্রদীপের আড়ালেই চলে যান এই উপস্থাপক।  

৪৫ মিনিটের এই অনুষ্ঠানে শুরুতে মঞ্চে ওঠেন অরিজিৎ সিং। প্রখ্যাত এই গায়কের একের পর এক গানে তাল মেলাতে থাকেন দর্শকরা। অরিজিৎ এরপর মঞ্চের ভার তুলে দেন দক্ষিণ ভারতের অভিনেত্রী তামান্নার হাতে। তেলুগু, গুজরাতি-সহ একাধিক ভাষার সুপারহিট গানে নেচে মাতিয়ে দিলেন তিনি। যদিও এই সময় তুলনায় শান্ত ছিল স্টেডিয়ামের গ্যালারি।

তবে রাশমিকা মঞ্চে আসতেই উল্লাসে ফেটে পড়ে পুরো গ্যালারি। সময়ের অন্যতম সেরা এই নায়িকাকে ভারতের জাতীয় ‘ক্রাশ’ বলা হয়ে থাকে।  শুরুতেই পুষ্পা সিনেমার ‘সামি, সামি’ গানের সঙ্গে নাচলেন। একই সিনেমার ‘শ্রীভাল্লি’ গানে নৃত্য প্রদর্শন করেন তিনি। সম্প্রতি অস্কার জেতা ‘নাটু নাটু’ গানেও তাল মেলাতে দেখা যায় তাকে। জমকালো আয়োজন শেষে মঞ্চে ডাকা হয় আজকের খেলার দুই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পান্ডিয়াকে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।