ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

রাজশাহীতে শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
রাজশাহীতে শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল ফাইল ছবি

রাজশাহী: নবমবারের মতো রাজশাহীতে শুরু হচ্ছে সাবেক ক্রিকেটারদের নিয়ে টুর্নামেন্ট মাস্টার্স ক্রিকেট কার্নিভাল। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে রাজশাহী কলেজ থেকে এই ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়।

   

‘ফরমার ক্রিকেটার্স' রাজশাহীর এই প্রতিযোগিতায় ১২টি দলে ভাগ হয়ে ২৫০ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন।  

খেলার আয়োজক বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলোট বলেন, সাবেক খেলোয়াড়দের এক করতে এই আয়োজন। রাজশাহী খেলাধুলায় সবসময় প্রাণচাঞ্চল্যে ভরপুর। অতীতে আরো বেশি উদ্যমী ছিলো। তাই প্রতি বছরের মত এবারো এই খেলাধুলার মাধ্যমে রাজশাহীবাসীকে মাতিয়ে রাখতে তরুণ প্রজন্মকে মাঠমুখী করতে এই আয়োজন গুরুত্ব রাখবে। আইপিএল-বিপিএল এর মতো করে খেলার ধরন হবে। অন্যদিকে এই খেলার মাধ্যমে রাজশাহীর পরিত্যক্ত মাঠগুলোকে কাজে লাগানোর পরিকল্পনাও চলছে। বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ও বিদেশের বিভিন্ন খেলোয়াড়ও খেলায় অংশগ্রহণ করবে।  

খালেদ মাসুদ পাইলট আরো বলেন, এই খেলায় ৩০ বছর থেকে শুরু করে ৬০ বছরের মানুষ অংশ নেবেন। আগামীকাল শুক্রবার (২৪ নভেম্বর) খেলার অনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। রাজশাহীর তিনটি মাঠে প্রতি শুক্রবার খেলার আয়োজন থাকবে।

বাংলাদেশ সময় : ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩

এসএস/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।