ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

রাজশাহীতে পর্দা নামল মাস্টার্স ক্রিকেট কার্নিভালের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
রাজশাহীতে পর্দা নামল মাস্টার্স ক্রিকেট কার্নিভালের

রাজশাহী: রিয়েল স্টার মাস্টার্স ক্রিকেট কার্নিভালের নবম আসরের পর্দা নেমেছে। আসরের ফাইনাল খেলায় ফাইটার রাজশাহীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ঈগল।

 

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হোস্টেল মাঠে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফিসহ অন্যান্য পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, 'শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। তিনি নিজে রান্না করে খেলোয়াড়দের খাইয়েছেন। এতেই বোঝা যায়, তিনি খেলোয়াড়দের কতটা ভালোবাসেন। আগামীতেও বর্তমান সরকারের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। কারণ মানুষ উন্নয়ন চায়, অগ্নিসন্ত্রাস চায় না। '

সিটি মেয়র বলেন, 'রাজশাহীতে নতুন নতুন খেলার মাঠ তৈরি করা হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্ক সংলগ্ন একটি খেলার মাঠ তৈরি করা হয়েছে। নদীর ধারে ক্রীড়াপল্লী গড়ে তুলতে চাই। যেখানে মনোরম পরিবেশে খেলাধূলা হবে, দর্শকরাও উপভোগ করবেন। '

অনুষ্ঠানে বক্তব্য দেন- পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনিসুর রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার ইমরান ইবনে রউফ।  

অনুষ্ঠানে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল আয়োজন কমিটির আহ্বায়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান রিয়েল স্টার এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল্লাহ শাওনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।