ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

যুক্তরাষ্ট্রের ক্রিকেট মাঠ দেখে শান্ত বললেন ‘অবিশ্বাস্য’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মে ৩১, ২০২৪
যুক্তরাষ্ট্রের ক্রিকেট মাঠ দেখে শান্ত বললেন ‘অবিশ্বাস্য’

কয়েক মাস আগেও ছিল না কিছুই। কিন্তু এখন একদম পুরো ক্রিকেট মাঠ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঠের খোঁজ রাখছিলেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। হুট করে নিউইয়র্কে এমন স্টেডিয়াম তৈরি হতে দেখে একদম বিস্মিতই হয়ে গেছেন তিনি।  

নাসাউ ক্রিকেট স্টেডিয়ামে পহেলা জুন প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপ চার জুন একই মাঠে শুরু হবে মূল পর্বে খেলা। ভ্রাম্যমান এই স্টেডিয়াম দেখে চমকেই গেছেন শান্ত।

আইসিসির ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘এটা অবিশ্বাস্য, আমার মনে হয় পাগলাটে। মানে আমরা সবাই ইন্টারনেটে দেখেছে এখানে কিছুই ছিল না (তিন মাস আগেও)। এখন একদম ঠিকঠাক স্টেডিয়াম মনে হচ্ছে আর এটা দেখে দারুণ লাগছে। বিশেষ দ্য ইস্টার্ন গ্র্যান্ডস্ট্যান্ড এমন হবে আমি প্রত্যাশা করিনি। ’

‘আমার মনে হয় এটা প্রায় প্রোপার স্টেডিয়ামের মতোই। মাঠটা দেখতেও সুন্দর লাগছে। এটা একদম প্রোপার ক্রিকেট মাঠ। সত্যি কথা বললে আমি এমন আশা করিনি কিন্তু আমরা সবাই সোশাল মিডিয়াতে অনুসরণ করেছি উইকেট কেমন হবে। এখানে সামনে যা হবে তা নিয়ে আমি রোমাঞ্চিত। ’

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।