ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সেনাবাহিনীর কাছে নিরাপত্তা চেয়েছে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৪
সেনাবাহিনীর কাছে নিরাপত্তা চেয়েছে বিসিবি

এ বছর অক্টোবরে বাংলাদেশে হওয়ার কথা রয়েছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। কিন্তু রাজনৈতিক বাস্তবতা বদলে যাওয়ার পর এখন এই টু্র্নামেন্ট অনেকটাই অনিশ্চিত হয়ে গেছে।

দেশজুড়ে সহিংস আন্দোলনের পর ক্ষমতা ছেড়েছেন  শেখ হাসিনা।  

দেশের এই অস্থিতিশীল অবস্থাতেও বিশ্বকাপ আয়োজন করতে চায় বিসিবি। নিরাপত্তা চেয়ে সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানকে চিঠিও লিখেছে তারা।  

এ নিয়ে বিসিবি পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু ক্রিকবাজকে বলেন, ‘আমরা চেষ্টা করছি টুর্নামেন্ট আয়োজন করার। সত্যি বলতে আমরা খুব বেশি লোক দেশে নেই। বিশ্বকাপের জন্য নিরাপত্তা চেয়ে সেনাপ্রধানকে চিঠি দেওয়া হয়েছে। ’

‘আইসিসি আমাদের সঙ্গে দুই দিন আগে যোগাযোগ করেছিল। আমরা তাদের বলেছি দ্রুত জানাবো। আজকে অন্তর্বর্তী সরকার গঠিত হয়েছে, তবুও তাদেরকে নিশ্চয়তা দিতে হবে। এটা আমরা দিতে পারবো না, এটা আইনশৃঙ্খলা বাহিনীকে দিতে হবে। এজন্য সেনাপ্রধানকে চিঠি দিয়েছি।  

এদিকে আইসিসি এখনও পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। বিকল্প হিসেবে তাদের ভাবনায় আছে ভারত, সংযুক্ত আরব আমিরাত ও শ্রীলঙ্কা। ১৮ দিনে ১০ দলকে নিয়ে ২৩ ম্যাচের এই টুর্নামেন্ট ঢাকা ও সিলেটে হওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।