ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের দল ঘোষণা করল স্কটল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
বিশ্বকাপের দল ঘোষণা করল স্কটল্যান্ড ছবি: সংগৃহীত

ঢাকা:  বিশ্বকাপে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড তাদের দল ঘোষণা করেছে।   ১৯৯৯ এবং ২০০৩ বিশ্বকাপে খেলা দলটি এখনো পর্যন্ত টুর্নামেন্টে জয়ের দেখা পায়নি।



তবে স্কটিশদের এবারের লক্ষ্য অন্ততপক্ষে একটি জয়।   এ গ্রুপে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে  দুই স্বাগতিক দেশ অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ ইংল্যান্ড, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং আফগানিস্তান।

১৯৯৯ সালে স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপে প্রথম জয় পায় টাইগারারা। তবে স্কটিশরা এবারে আফগানিস্তানের বিপক্ষে জয় চায়। স্কটল্যান্ডের প্রধান কোচ গ্র্যান্ট ব্যাডবার্নও বলেছেন, এবার তারা বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরতে চাননা।

গত বছরের সেপ্টেম্বরে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফর করে দলটি। সেখানে তারা বিভিন্ন রাজ্যদলের বিপক্ষে ম্যাচ খেলে। সে সফরে সাত ম্যাচে দুইটি জয় পেয়েছে দলটি।

স্কটল্যান্ড স্কোয়াড: প্রেসটন মমসন (অধিনায়ক) কাইল কোয়েটর্জার, রিচি ব্যারিংটন, ফ্রেডরিক কোলম্যান, ম্যাথিউ ক্রস (উইকেট কিপার), জশুয়া ডেভি, আলস্যাডার ইভান্স, হামিশ গার্ডিনার, মাজিদ হক, মাইকেল লেস্ক, ম্যাট ম্যাচান, ক্যালাম ম্যাক্লাউড, সাফিয়ান শরীফ, রর্বাট টেলর এবং  ইয়ান ওয়ার্ডল।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।