ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অজিদের ভয় পাচ্ছেন না মরগান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
অজিদের ভয় পাচ্ছেন না মরগান

ঢাকা: ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান জানিয়েছেন, বিশ্বকাপ মিশনের জন্য পুরোপুরি প্রস্তুত তারা। তিনি এটাও জানিয়েছেন, বিশ্বকাপের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে হওয়াতে তারা মোটেই চিন্তিত নন।



অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ১৫ ম্যাচের ১৩টিতেই হেরেছে ইংলিশরা। এবারে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বমঞ্চের আসরে নামবে মরগানের দলটি। সেটিও আবার ৯০ হাজার দর্শকের উপস্থিতিতে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

এ প্রসঙ্গে মরগান বলেন, আমরা অস্ট্রেলিয়াকে বহুবার হারিয়েছি। আর এবারের বিশ্বকাপের ইংল্যান্ড দলটি আগের থেকে বেশি অভিজ্ঞতাসম্পন্ন। অ্যাশেজ সিরিজ জয়ের বেশ কিছু নায়ক রয়েছে এবারের দলটিতে। তাই সঠিকভাবে নিজেদের খেলাটি খেললে আমরা জয়ই পাব।

১৪ ফেব্রুয়ারি উদ্বোধনী খেলায় স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপ আসরে নামা ইংলিশরা ২০ ফেব্রুয়ারি খেলবে আরেক আয়োজক দেশ নিউজিল্যান্ডের বিপক্ষে। এছাড়া ২২ ফেব্রুয়ারি মরগানরা মুখোমুখি হবে স্কটল্যান্ডের এবং ২৮ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলবে।

পরের মাসের ৯ তারিখে বাংলাদেশ এবং ১৩ তারিখে ইংলিশরা আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ১২ ফেব্রুয়ারি ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।