ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

তিন টাইগারকে নিয়ে শুরু পিএসএল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
তিন টাইগারকে নিয়ে শুরু পিএসএল ছবি : সংগৃহীত

ঢাকা: অনেক জল্পনা-কল্পনার পর প্রথমবারের মতো শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে যাত্রা শুরু হচ্ছে পিএসএলের।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) একমাত্র ম্যাচে বাংলাদেশ সময় রাত দশটায় মাঠে নামবে ইসলামাবাদ উইনাইটেড এবং কোয়েটা গ্লাডিয়েটর্স।

পাঁচ দল নিয়ে শুরু হচ্ছে পিএসএল। দলগুলো হলো: পেশোয়ার জালমি, করাচি কিংস, ইসলামাবাদ ইউনাইটেড, কোয়েটা গ্লাডিয়েটর্স ও লাহোর ক্যালেন্ডার্স।

প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে মাঠ মাতাবেন টাইগারদের তিন ক্রিকেটার। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, টাইগারদের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও টাইগারদের রান মেশিন মুশফিকুর রহিম খেলবেন হাইভোল্টেজ এই ইভেন্টে। সাকিব ও মুশফিক নামবেন করাচি কিংসের হয়ে। আর পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম।

টাইগারদের তরুণ তারকা পেসার মুস্তাফিজুর রহমানও ছিলেন এবারের টুর্নামেন্টের অন্যতম সেরা ক্রিকেটার। তাকে দলে নিয়েছিল ক্রিস গেইল, আজহার আলিদের লাহোর ক্যালেন্ডার্স। তবে ইনজুরির কারণে সেখানে খেলতে পারছেন না এই কাটার স্পেশালিস্ট।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) শুরু হলেও টাইগারদের প্রথমদিনের ম্যাচে মাঠে নামা হচ্ছে না। দ্বিতীয় দিনের ম্যাচে মাঠে নামবেন সাকিব-তামিম-মুশফিকরা। দ্বিতীয় দিনের (০৫ ফেব্রুয়ারি) প্রথম ম্যাচে সাকিব-মুশফিক-সোয়েব মালিক-সিমন্সদের প্রতিপক্ষ গেইল-ব্রাভোদের লাহোর।

আর অপর ম্যাচে শহীদ আফ্রিদি-তামিম-ড্যারেন স্যামিদের প্রতিপক্ষ শেন ওয়াটসন-আন্দ্রে রাসেল-মিসবাহ-ব্রাড হ্যাডিনদের ইসলামাবাদ।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।