ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

দুবাইয়ের রাস্তায় ‘তিন টাইগার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
দুবাইয়ের রাস্তায় ‘তিন টাইগার’ ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুবাইয়ের পথে উড়াল দেন বাংলাদেশের প্রতিনিধিত্ব করা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, টাইগারদের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও টাইগারদের রান মেশিন মুশফিকুর রহিম। ইতোমধ্যে দুবাইয়ে পৌঁছেছেন তিন টাইগার।



পাঁচ দল নিয়ে শুরু হচ্ছে পিএসএল। দলগুলো হলো: পেশোয়ার জালমি, করাচি কিংস, ইসলামাবাদ ইউনাইটেড, কোয়েটা গ্লাডিয়েটর্স ও লাহোর ক্যালেন্ডার্স। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে যাত্রা শুরু হচ্ছে পিএসএলের। বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) একমাত্র ম্যাচে বাংলাদেশ সময় রাত দশটায় মাঠে নামবে ইসলামাবাদ উইনাইটেড এবং কোয়েটা গ্লাডিয়েটর্স।

প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে মাঠ মাতাবেন টাইগারদের তিন ক্রিকেটার। খেলবেন হাইভোল্টেজ এই ইভেন্টে। সাকিব ও মুশফিক নামবেন করাচি কিংসের হয়ে। আর পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম।

দুবাইয়ে পৌঁছে নিজেদের একফ্রেমে বন্দী করেছেন মুশফিক, তামিম আর সাকিব। আর সে ছবি পোস্ট করেছেন নিজেদের ফেরিফাইড ফেসবুক পেজে। মুশফিক তার পেজে ছবির ক্যাপশনে লিখেছেন ‘আলহামদুল্লিল্লাহ, দুবাইয়ে পৌঁছেছি’।

টাইগারদের তরুণ তারকা পেসার মুস্তাফিজুর রহমানও ছিলেন এবারের টুর্নামেন্টের অন্যতম সেরা ক্রিকেটার। তাকে দলে নিয়েছিল ক্রিস গেইল, আজহার আলিদের লাহোর ক্যালেন্ডার্স। তবে ইনজুরির কারণে সেখানে খেলতে পারছেন না এই কাটার স্পেশালিস্ট।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) শুরু হলেও টাইগারদের প্রথমদিনের ম্যাচে মাঠে নামা হচ্ছে না। দ্বিতীয় দিনের ম্যাচে মাঠে নামবেন সাকিব-তামিম-মুশফিকরা। দ্বিতীয় দিনের (০৫ ফেব্রুয়ারি) প্রথম ম্যাচে সাকিব-মুশফিক-সোয়েব মালিক-সিমন্সদের প্রতিপক্ষ গেইল-ব্রাভোদের লাহোর।

আর অপর ম্যাচে শহীদ আফ্রিদি-তামিম-ড্যারেন স্যামিদের প্রতিপক্ষ শেন ওয়াটসন-আন্দ্রে রাসেল-মিসবাহ-ব্রাড হ্যাডিনদের ইসলামাবাদ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

** তিন টাইগারকে নিয়ে শুরু পিএসএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।