ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

রিশাবের সেঞ্চুরিতে ভারতীয় যুবাদের বিশাল সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৬
রিশাবের সেঞ্চুরিতে ভারতীয় যুবাদের বিশাল সংগ্রহ ছবি : শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রিশাব পান্তর দুর্দান্ত সেঞ্চুরিতে নামিবিয়া অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ছয় উইকেট হারিয়ে ৩৪৯ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে ভারত অনূর্ধ্ব-১৯ দল। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সেমিফাইনালের লক্ষ্যে কোয়ার্টার ফাইনালের ম্যাচ খেলতে মাঠে নেমেছে ভারত ও নাবিমিয়ার যুবারা।



টসে জিতে আগে ব্যাট করতে নামে ভারত। তবে শুরুটা ভালো করতে পারেনি দলটি। দলীয় ১৮ রানে ব্যক্তিগত ৬ রান করে কোয়েতজের বলে আউট হন ওপেনার ইশান কিষান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে আলমোলপ্রিত সিংকে সঙ্গে নিয়ে ১০৩ রানের জুটি গড়েন আরেক ওপেনার রিশাব।

আলমোলপ্রিত ৪১ রানে আউট হলেও উইকেটে অবিচল থেকে দারুণ এক সেঞ্চুরি তুলে নেন রিশাব। শেষ পর্যন্ত ৯৬ বলে ১৪ চার ও দুই ছয়ে ১১১ রান করে আউট হন বাঁহাতি এ ব্যাটসম্যান।

রিশাব আউট হওয়ার পর দলের হাল ধরেন সরফরাজ খান ও আরমান জাফর। দু’জনই কোয়েতজের বলে আউট হওয়ার আগে ৭৬ ও ৬৪ রানের ভালো দুটি ইনিংস খেলে দলের স্কোর বড় করতে সাহায্য করেন।

আর শেষ দিকে মাহিপাল লোমরোর ৪১ রানের অপরাজিত ইনিংসের সুবাদে নামিবিয়া যুবাদের সাড়ে তিনশোর টার্গেট দিতে সমর্থ হয় ভারতীয় তরুণরা।

নামিবিয়ার বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান কোয়েতজে। আর একটি করে উইকেট নেন লোফ্টেই-ইয়েটন, নিকো ডেভিন ও ফ্রান্সিসকো রোতেনবাখ।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।