ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশে না এসেও অনুতপ্ত নন মরগান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
বাংলাদেশে না এসেও অনুতপ্ত নন মরগান ইয়ন মরগান-ছবি:সংগৃহীত

ইংল্যান্ডের গত বাংলাদেশ সফরে নিরাপত্তার অযুহাতে আসেননি দেশটির নিয়মিত ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান। আর এর জন্য কোনো রকম দুঃখ প্রকাশও করছেন না তিনি। তবে ভারতের বিপক্ষে আসছে ওয়ানডে সিরিজে ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী মরগান।

ঢাকা: ইংল্যান্ডের গত বাংলাদেশ সফরে নিরাপত্তার অযুহাতে আসেননি দেশটির নিয়মিত ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান। আর এর জন্য কোনো রকম দুঃখ প্রকাশও করছেন না তিনি।

তবে ভারতের বিপক্ষে আসছে ওয়ানডে সিরিজে ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী মরগান।

চলতি বছরের অক্টোবরে বাংলাদেশ সফর করে ইংল্যান্ড। এর আগে গুলশানে সন্ত্রাসী হামলায় প্রায় ২৯জন নিহত হওয়ায় ঘটনায় সফরের ব্যাপারে অনিশ্চয়তা দেখা দেয়। আর এই সফরে সবাই এলেও মরগানের সঙ্গে আসেননি ওপেনার অ্যালেক্স হেলস।

এ প্রসঙ্গে মরগান বলেন, ‘আসলে প্রশ্নটা আমিই তুলেছিলাম যে, বাংলাদেশে গিয়ে নিরাপদে কি আমি একইসঙ্গে অধিনাকয় ও পারফর্ম করতে পারবো? আমি এখন সেই সিদ্ধান্তে স্বস্তি পাই। আমি পরিস্থিতিটা বোঝার চেষ্টা করেছি। ’

বাংলাদেশ সফরে ইংলিশরা অবশ্য মরগানকে ছাড়াই জস বাটলারের নেতৃত্বে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নয়। তবে দুই ম্যাচের টেস্ট সিরিজে দু’দলই একটি করে ম্যাচ জেতায় সিরিজ ড্র হয়।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ১৮ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।