ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ডে প্রবাসীরা সংবর্ধনা দিল মাশরাফিদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
নিউজিল্যান্ডে প্রবাসীরা সংবর্ধনা দিল মাশরাফিদের ছবি:সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে, সমান টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন অকল্যান্ডে অবস্থান করছে । অস্ট্রেলিয়ায় দশ দিনের কন্ডিশনিং ক্যাম্প করে নিজেদের ঝালিয়ে নিয়ে কিউইদের দেশে পৌঁছায় মাশরাফি-মুশফিকরা।

ঢাকা: নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে, সমান টি-টোয়েন্টি ও দু’টি টেস্ট ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন অকল্যান্ডে অবস্থান করছে । অস্ট্রেলিয়ায় দশ দিনের কন্ডিশনিং ক্যাম্প করে নিজেদের ঝালিয়ে নিয়ে কিউইদের দেশে পৌঁছায় মাশরাফি-মুশফিকরা।

 

আর অপরিচিত আবহাওয়া অপরিচিত প্রকৃতির মাঝে নিউজিল্যান্ডে পৌঁছে ভক্তদের পরিচিত ভালোবাসায় সিক্ত হয়েছে টাইগাররা। নিউজিল্যান্ড অবস্থানরত বাংলাদেশি প্রবাসীরা মিলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউজিল্যান্ড (বানজি) এর পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটারদের এ সংবর্ধনা দিয়েছে।  

কিউই মিশন শুরুর আগে কন্ডিশনের সাথে আরো ভালো করে পরিচয় পর্বটা সেড়ে নিতে বাংলাদেশ ক্রিকেট দল এখন ওয়াঙ্গারাইয়ে আছে। তাই বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউজিল্যান্ড (বানজি) এর পক্ষ থেকে  বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের ওয়াঙ্গারাইয়েই অভাবনীয় সংবর্ধনা দিয়েছে। নিউজিল্যান্ড পৌঁছানোর পরপরই বানজির পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে কুশলাদি বিনিময়ের পাশাপাশি প্রিয় ক্রিকেটারদের নিজেদের সুন্দর এ মুহূর্তগুলোকে ক্যামেরার ফ্রেমে ফ্রেমবন্দী করে রাখেন প্রবাসী বাঙ্গালিরা।

নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের সিরিজ শুরু হবে একদিনের ম্যাচ দিয়ে। কিউইদের বিপক্ষে ক্রাইস্টচার্চে ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডের মধ্য দিয়ে। সিরিজের বাকী দু’টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে একই মাসের ২৯ ও ৩১ তারিখ নেলসনে।

দু’দিন বিরতির পর ৩ তারিখ থেকে শুরু হবে দু’দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। আগামী বছরের ৬ ও ৮ জানুয়ারি যথাক্রমে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচগুলো।  

পরবর্তীতে ১২-১৬ জানুয়ারি ওয়েলিংটনে স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্টের পর ২০-২৪ জানুয়ারি ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার মধ্য দিয়ে শেষ হবে বিদেশের মাটিতে বাংলাদেশের বহু প্রতীক্ষিত সিরিজটি।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।