ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে নেলসনে টিম বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে নেলসনে টিম বাংলাদেশ নেলসনে টিম বাংলাদেশ/ছবি:সংগৃহীত

ক্রাইস্টচার্চ থেকে নেলসনে পৌঁছেছে বাংলাদেশ দল। নিউল্যান্ডের বিপক্ষে এখানেই হবে তিন ম্যাচ সিরিজের বাকি দু’টি ওয়ানডে। ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে জয় ভিন্ন কিছুই ভাবছেন না মাশরাফি-সাকিব-তামিম-মোস্তাফিজরা।

ঢাকা: ক্রাইস্টচার্চ থেকে নেলসনে পৌঁছেছে বাংলাদেশ দল। নিউল্যান্ডের বিপক্ষে এখানেই হবে তিন ম্যাচ সিরিজের বাকি দু’টি ওয়ানডে।

ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে জয় ভিন্ন কিছুই ভাবছেন না মাশরাফি-সাকিব-তামিম-মোস্তাফিজরা।

অফিসিয়াল টুইটার পেজে তাসকিন-মিরাজদের বিমান থেকে নামার একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে নেলসনে নিরাপদে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফরকারীদের আগেই এই শহরে পা রাখে স্বাগতিকরা।

বক্সিং ডে’তে অনুষ্ঠিত (ক্রিসমাসের পরদিন) প্রথম ওয়ানডেতে ৭৭ রানের জয়ে বেশ ফুরফুরে মেজাজে কিউই শিবির। ব্ল্যাক ক্যাপসদের বিপক্ষে সিরিজ বাঁচাতে ছন্দে ফিরবে টাইগাররা সেই প্রত্যাশাই করছেন বাংলাদেশ ক্রিকেটের অগণিত ভক্ত-সমর্থকরা।

আগামী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। নেলসনের স্যাক্সটন ওভালে যথারীতি বাংলাদেশ সময় ভোর ৪টায় খেলা শুরু হবে। একই গ্রাউন্ডে ৩১ ডিসেম্বর তৃতীয় ওয়ানডে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।