ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নিষিদ্ধ হতে পারেন সানি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
নিষিদ্ধ হতে পারেন সানি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আইসিটি আইনে জনৈক তরুণীর করা মামলায় ক্রিকেটার আরাফাত সানি দোষী প্রমাণিত হলে সব ধরনের ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করা হবে বলে জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে তিনি গণমাধ্যমের সামনে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন। নারী কেলেঙ্কারি ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অবস্থান সব সময়ই কঠোর উল্লেখ করে তিনি আরও বলেন, ‘সানির বিষয়ে আমরা বেশ ভালোভাবেই অবগত আছি।

এ জাতীয় ঘটনায় বিসিবি বরাবরই প্লেয়ারদের প্রতি কঠোর ছিল। এর আগে এ জাতীয় অন্যায় যে করেছে তাকে বিসিবি শাস্তি দিয়েছে। একটি ঘটনায়ও ছাড় দেয়া হয়নি। তাদের অনেক বড় অঙ্কের জরিমানাও করা হয়েছে। কিন্তু মনে হচ্ছে এতে কাজ হবে না। আরও কঠোর হতে হবে। ’

পাপন যোগ করেন, ‘এ জাতীয় ন্যাক্কারজনক ঘটনা বিসিবি কখনও বরদাস্ত করেনি, করবেও না। দোষী প্রমাণিত হলে নিষিদ্ধ হতে পারে সানি। এ ধরনের ক্রিকেটারদের নিষিদ্ধ না হওয়ার কোনো কারণ নেই। ’

উল্লেখ্যে, গত ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় ওই তরুণীর দায়ের করা মামলায় গত ২১ জানুয়ারি রাতে আমিন বাজার থেকে আরাফাত সানিকে গ্রেপ্তার করে ২২ জানুয়ারি তাকে আদালতে প্রেরণ করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ২৪ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad