ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মাঠে গড়াচ্ছে বিসিএলের শেষ রাউন্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ৪, ২০১৭
মাঠে গড়াচ্ছে বিসিএলের শেষ রাউন্ড মাঠে গড়াচ্ছে বিসিএলের শেষ রাউন্ড

দেখতে দেখতে শেষ হয়ে এলো বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)’র এবারের আসর। গত ২৮ জানুয়ারি মধ্যাঞ্চল-পূর্বাঞ্চল ও উত্তর-দক্ষিণাঞ্চলের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হওয়া এই আসরের শেষের শুরু হচ্ছে রোববার (৫ মার্চ)।

চারদিনের ম্যাচে বিকেএসপি’র ৩ নাম্বার মাঠে মধ্যাঞ্চলকে মোকাবেলা করবে দক্ষিণাঞ্চল। দিনের অপর ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে পূর্বাঞ্চলের প্রতিপক্ষ উত্তরাঞ্চল।

ভিন্ন দুটি ভেন্যুতে ম্যাচ দুটো শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

শেষ রাউন্ডের ম্যাচে অবশ্য শিরোপার লক্ষ্যেই মাঠে নামবে জহুরুল ইসলামের উত্তরাঞ্চল। ৫ ম্যাচ শেষে ২ জয় ও ৩ ড্র’য়ে, ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে শিরোপার সুবাস পাওয়া উত্তরাঞ্চল এই ম্যাচটি ড্র করতে পারলেই বাধভাঙা উল্লাসে মেতে উঠতে পারবে।

অবশ্য শিরোপা জয়ের হাতছানি থাকছে দক্ষিণাঞ্চল শিবিরেও। তবে কাজটি সহজ নয়। কেননা, ৫ ম্যাচে ১ জয় ও ৪ ড্র’য়ে, ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থাকা দক্ষিণাঞ্চলের জন্য শিরোপা জিততে হলে অবশ্যই উত্তরাঞ্চলকে হারতে হবে। তা না হলে, টেবিলের দুইয়ে থেকেই শেষ করতে হবে এবারের মৌসুম।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ৪ মার্চ ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।