ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ফাইনাল খেলেই ৫০ লক্ষ টাকা পাবেন বিজয়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
ফাইনাল খেলেই ৫০ লক্ষ টাকা পাবেন বিজয়! এনামুল হক বিজয়-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনাল খেলতে ইতোমধ্যে পাকিস্তানের লাহোরে পৌঁছে গেছেন বাংলাদেশি ব্যাটসম্যান এনামুল হক বিজয়। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগটির দ্বিতীয় আসরের ফাইনালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে মাঠে নামবেন তিনি। আর এই একটি ম্যাচের জন্যই বড় অঙ্কের অর্থ পাবেন এ ডানহাতি ব্যাটসম্যান।

ফাইনালের চুক্তি অনুযায়ী বাংলাদেশি অর্থে ১০ লক্ষ টাকা পাবেন বিজয়। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) তরফ থেকে মোট ৫০ লক্ষ টাকা আয় হবে তরুণ এ প্রতিভাবান ব্যাটসম্যানের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনুমতি সাপেক্ষে শনিবার (০৪ মার্চ) দুপুরে পাকিস্তান এয়ারলাইন্সে লাহোরের উদ্দেশে রওয়ানা দেন টাইগারদের একমাত্র প্রতিনিধি বিজয়। যাওয়ার সময় তিনি বিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন।

পিএসএলের মূল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। তবে শুধুমাত্র ফাইনাল ম্যাচটিই হতে যাচ্ছে লাহোরে। কিন্তু ফাইনালটি যুদ্ধ বিধ্বস্ত পাকিস্তানে হওয়ায় আগেই অনেক বিদেশি ক্রিকেটার শিরোপা নির্ধারণী ম্যাচটি থেকে মুখ ঘুরিয়ে নিয়েছেন। তবে ফাইনালে বিদেশি ক্রিকেটারদের জন্য পিসিবি আগেই ৫০ হাজার মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করে। যা বাংলাদেশি টাকায় ৪০ লক্ষ টাকা। সুতরাং এক ম্যাচ খেলেই ৫০ লক্ষ টাকা আয় করবেন বিজয়!

এই ফাইনালে বিজয়ের সঙ্গী হচ্ছেন আরও ১৫ বিদেশি। যদিও বড় কোনো তারকা এই তালিকায় নেই। ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের ক্রিকেটারই বেশি। আর বাংলাদেশি হিসেবে একমাত্র ক্রিকেটার বিজয়ই। আজ (৫ মার্চ) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ফাইনাল অনুষ্ঠিত হবে। ফাইনালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে লড়বে পেশোয়ার জালমি।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ০৫ মার্চ, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।