ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সাকিবের পরামর্শ চাইবেন সানজামুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
সাকিবের পরামর্শ চাইবেন সানজামুল সাকিবের পরামর্শ চাইবেন সানজামুল

সতীর্থ হিসেবে সাকিবের পরামর্শ আগেও পেয়েছেন সানজামুল। সেটা অবশ্য ঘরোয়া ক্রিকেটের আসরে। বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা এই বাঁহাতি স্পিনারকে বিভিন্ন সময়ে বোলিং টিপস দিয়েছেন অধিনায়ক সাকিব।

এবার আন্তর্জাতিক ক্রিকেটেও সাকিবের পরামর্শ চাইবেন সানজামুল। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে টাইগার মূল একাদশে জায়গা পেলে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পরামর্শ চাইবেন সানজামুল ইসলাম।

তাছাড়া সাকিবের সাথে আন্তর্জাতিক ম্যাচে বল হাত মাঠে নামতে তিনি রীতিমতো উন্মুখ হয়ে আছেন।  
 
বুধবার (১৫ মার্চ) মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শেষে সানজামুল জানান, ‘বিপিএলে যখন খেললাম সাকিব ভাইয়ের কাছ থেকে অনেক পরামর্শ পেয়েছি। অনেক সহায়তা করতেন তিনি। কীভাবে বল করবো, কোন লেন্থে করবো এসব। তাতে সাফল্যও পেয়েছি। আন্তর্জাতিক ম্যাচেও  তার কাছে পরামর্শ চাইবো। ’

শুধু সাকিব নয়, টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফির সতীর্থ হয়েও খেলার সুযোগ হয়েছে সানজামুলের। বিপিএলের তৃতীয় আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলা এই বাঁহাতি স্পিনার সবকিছু ঠিক থাকলে এবার আন্তর্জাতিক অঙ্গনে মাশরাফির নেতৃত্বে খেলবেন।  

আর সেই বিষয়টি ভেবেই দারুণ রোমাঞ্চিত তিনি, ‘মাশরাফি ভাইয়ের সাথে খেলতে পারাটা দারুণ রোমাঞ্চের। আমি বিপিএলেও তার নেতৃত্বে খেলেছি এবার আন্তর্জাতিক ম্যাচে তার মতো ব্যক্তিত্বের অধীনে খেলাটা সত্যিই আনন্দের। ’

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ১৫ মার্চ ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।