ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি মামলায় তিন আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি মামলায় তিন আসামি রিমান্ডে

কুষ্টিয়া: কুষ্টিয়ার আলোচিত এনআইডি জালিয়াতির ঘটনায় দায়েরকৃত মামলায় তিনজনকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া সদর আমলী আদালতের বিজ্ঞ বিচারকের আদালতে রিমান্ড আবেদন করলে আদালত প্রত্যেককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- এনআইডি জালিয়াতির অন্যতম হোতা মিন্টু খন্দকার ও তার দুই বোন ছানোয়ারা ও জাহানারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, রিমান্ড মঞ্জুর হওয়া তিন আসামির প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, মামলার অপর আসামি মহিবুল ও মিলন মেম্বর আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।

এদিকে, বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতার হওয়া এনআইডি জালিয়াতি চক্রের অন্যতম হোতা সদ্য বিলুপ্ত কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। আগামী রোববার (১৩ সেপ্টেম্বর) রিমান্ড শুনানি হতে পারে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

গত ৩ সেপ্টেম্বর কুষ্টিয়া এনএসরোড এলাকার এমএম ওয়াদুদ নামে এক ব্যক্তির বিপুল অংকের টাকার সম্পত্তি এনআইডি জালিয়াতি করে হাতিয়ে নেওয়ার বিষয়ে পুলিশ প্রতারক চক্রের ১৮ জনসহ প্রতারক চক্রের অজ্ঞাত বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক ছয় আসামিকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।