ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিছিয়ে যেতে পারে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
পিছিয়ে যেতে পারে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

করোনার দীর্ঘ বিরতির পর মাঠে ফিরেছে দেশের ক্রিকেট। বেশ সফলভাবে শেষ হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপ।

এবার আগামী মাসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) আয়োজন করার কথা ছিল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। তবে মাসের মাঝামাঝি সময় আয়োজনের পরিকল্পনা থাকলেও সেটা পিছিয়ে যেতে পারে বলে জানিয়েছে বিসিবি।

শনিবার (৩১ অক্টোবর) সাংবাদিকদের একথা জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। টি-টোয়েন্টি কাপ সম্প্রচারের জন্য আন্তর্জাতিক ব্রডকাস্ট টেন্ডার দেওয়ার পরিকল্পনা করছে বিসিবি। সেজন্যই টুর্নামেন্ট আয়োজন ৭-১০ দিন পিছিয়ে যেতে পারে।

জালাল ইউনুস বলেন, 'ব্রডকাস্ট লোকাল বা আন্তর্জাতিক হতে পারে। তবে আমরা আন্তর্জাতিক ব্রডকাস্ট চেয়ে টেন্ডার দেব। এখানে ব্রডকাস্ট আলাদা থাকবে, প্রোডাকশন আলাদা থাকবে, ডিজিটাল কনটেন্টও আলাদা থাকবে। এমন হতে পারে কেউ ডিজিটাল কনটেন্টের জন্য নিতে পারে। অথবা ব্রডকাস্ট বা প্রোডাকশন নিতে পারে আলাদা আলাদা। '

টুর্নামেন্ট পেছানোর ব্যাপারে তিনি বলেন, 'হ্যাঁ এটা একটা বড় প্রশ্ন। যেহেতু আমরা চেষ্টা করছি টেন্ডারটা আন্তর্জাতিক ব্রডকাস্টের জন্য। সেহেতু কিছু সময় (বিলম্ব) হতে পারে, ১৫ নভেম্বরের পরিবর্তে ৭ থেকে ১০ দিন পেছাতেও পারে। কিন্তু আমরা এখনো ১৫ তারিখ ধরে রেখেছি। '

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad