ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সতীর্থরা ঝুঁকিতে থাকলেও সাকিবের করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ৮, ২০২১
সতীর্থরা ঝুঁকিতে থাকলেও সাকিবের করোনা নেগেটিভ

আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের একের পর এক ক্রিকেটারের করোনা ভাইরাসের সংক্রমণের খবর পাওয়া যাচ্ছে। তবে ভারত থেকে আসার পর একই দলে খেলা সাকিব আল হাসানের প্রথম করোনা পরীক্ষার রিপোর্টটি নেগেটিভ এসেছে।

সাকিব বর্তমানে রাজধানীর একটি হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন। চার্টার্ড ফ্লাইটে আহমেদাবাদ থেকে মোস্তাফিজুর রহমানের সাথে একত্রে ঢাকায় এসে গতকাল ৬ মে তিনি করোনার নমুনা দেন। একই দিন নমুনা দিলেও, মোস্তাফিজের পরীক্ষার ফল আগামীকাল পাওয়া যাবে বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক মঞ্জুরুল ইসলাম।

সর্বপ্রথম কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রে শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর বিভিন্ন দলের ক্রিকেটাররা করোনায় সংক্রমিত হন। কঠোর জৈব-সুরক্ষা বলয়ের পরও বেশ কয়েকজন ক্রিকেটার ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় মাঝপথেই স্থগিত হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। এতে দেশে ফিরে আসেন সাকিব-মোস্তাফিজুর। কোয়ারেন্টিন চলাকালীন তারা আরও একবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন।

কলকাতা নাইট রাইডার্সে শনিবার পর্যন্ত ৪ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। সাকিব আক্রান্তদের সাথে অনুশীলন করেছিলেন, তাই তার ফল নিয়ে উদ্বেগ ছিল। নাইট শিবিরে সর্বশেষ করোনায় আক্রান্ত হয়েছেন পেসার প্রসিদ্ধ কৃষ্ণ। গত ৫ মে প্রসিদ্ধ কৃষ্ণ আহমেদাবাদ থেকে ব্যাঙ্গালুরুতে বিমানযোগে বিজনেস ক্লাসে ভ্রমণ করেছিলেন। শারীরিকভাবে অসুস্থ বোধ করায় গত ৬ মে করোনা পরীক্ষা করান। ফল আসে পজিটিভ। গতকালই তিনি জাতীয় দলে স্ট্যান্ডবাই হিসেবে ডাক পেয়েছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।