ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

ক্রিকেট

মাহমুদউল্লাহর ইমামতিতে বাংলাদেশ দলের ঈদ জামাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
মাহমুদউল্লাহর ইমামতিতে বাংলাদেশ দলের ঈদ জামাত

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জিম্বাবুয়েতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। ফলে সেখানেই এবারের ঈদুল আজহাও উদযাপন করেছে টাইগাররা।

সেখানেই ঈদের নামাজ আদায় করেছেন তারা। আর ঈদের নামাজে ইমামতি করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বুধবার (২১ জুলাই) হারারেতে ঈদ জামাতে অংশ নিয়েছেন বাংলাদেশ দলের খেলেয়াড় ও সাপোর্টিং স্টাফরা। তাসকিন আহমেদ নিজের ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে দলের সিনিয়র সদস্য মাহমুদউল্লাহ রিয়াদ ইমামের ভূমিকায় অবস্থান করছেন।

পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, স্বাস্থ্যবিধির কথা মনে করিয়ে দিতে ভোলেননি, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

নামাজ শেষে একে অন্যের সঙ্গে কোলাকুলির মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সাকিব-তামিমরা। সেই মুহূর্তের একটি ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট করেছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

এরমধ্যে টেস্ট ও ওয়ানডে নিজেদের পকেটে পুড়েছে সফরকারীরা। আগামীকাল বৃহস্পতিবার (২২ জুলাই) মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa