ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ম্যাচ হারায় নিজের ব্যাটিং ব্যর্থতাকেই দুষছেন লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
ম্যাচ হারায় নিজের ব্যাটিং ব্যর্থতাকেই দুষছেন লিটন

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে জয়ের ধারা বজায় রাখতে পারেনি বাংলাদেশ। ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৫২ রানে হারতে হয়েছে টাইগারদের।

এমন পরাজয়ে নিজের দোষ দেখছেন ওপেনার লিটন দাস।

কিউইদের দেয়া ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও প্রথমেই আউট হয়ে সাঝঘরে ফেরেন লিটন দাস। তার যাওয়ার পর চাপে পড়ে যায় স্বাগতিকরা। একের পর এক উইকেট হারিয়ে শেষ পর্যন্ত পরাজয় বরণ করতে হয় টাইগারদের।

নিজের ব্যর্থতার কারণে দলের এমন অবস্থা হয়েছে স্বীকার করে লিটন বলেন, ‘গত ম্যাচে আমি আর নাইম শুরুটা ভালো দিয়েছিলাম। আমি যদি ঐ জায়গাটায় আরেকটু দায়িত্বশীল ক্রিকেট খেলতে পারতাম, আরেকটু দায়িত্ব নিতে পারতাম, তাহলে জিনিসটা সহজ হয়ে যেত। কারণ দ্বিতীয় ম্যাচেও আমার ও নাইমের ভালো একটা জুটির কারণে পরের ব্যাটসম্যানরা সহজে ব্যাটিং করতে পেরেছে। এরকম সুযোগ আসলে পরেরবার চেষ্টা করব ইনিংস বড় করার। ’

আগামী ৮ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের চতুর্থ ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa