ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল অনেক বড় সুযোগ ছিল : সুপ্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুন ৩, ২০২২
আইপিএল অনেক বড় সুযোগ ছিল : সুপ্তা

আগেরবার বাংলাদেশের প্রতিনিধি হিসেবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে ছিলেন সালমা খাতুন ও জাহানারা আলম। এবার সালমার সঙ্গী হয়েছেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা।

 

ট্রেইলবাজার্সের হয়ে খেলেছেন দুজন। একটি ম্যাচেই সুযোগ পেয়েছিলেন সুপ্তা। যদিও তিনি ভালো করতে পারেননি। সুপারনোভার্সের বিপক্ষে আউট হয়েছিলেন শূন্য রানে। তবে আইপিএল থেকে ভালো অভিজ্ঞতা নিয়ে এসেছেন বলে জানিয়েছেন এই ব্যাটার।  

তিনি বলেছেন, ‘আমি বলব এটা আসলে আমার জন্য অনেক বড় একটা সুযোগ ছিল এবং বড় একটি অভিজ্ঞতার কাজ করেছে। আসলে ফ্রাঞ্চাইজি ফরম্যাটের আর জাতীয় দলের পরিবেশ দুইটা আলাদা। এখানে প্রতি মুহূর্তে আপনি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন।  এই জিনিসটা আমাকে অনেক হেল্প করেছে এবং অন্যান্য প্লেয়াররা কীভাবে অনুশীলন করছে, তারা কী রকম আউটকাম পাচ্ছে সেগুলো দেখে আমার অনেক কাজে দিয়েছে। ’

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের বর্ষসেরা নারী ক্রিকেটার হয়েছেন সুপ্তা। পুরস্কার নেওয়ার পর তিনি বলেছেন, ‘এটা তো আসলে সবসময় আলাদা একটা অনুভুতি। যেটাই হয়েছি বা করেছি তো সেটাই সম্মাননা পেয়েছি। ইতোমধ্যে সবাই সাধুবাদ জানিয়েছে। এটা পরবর্তীতে আমাকে অনেক বেশি অনুপ্রেরণা দেবে এবং ভালো খেলার জন্য অনুপ্রেরণা দেবে। ’

বাংলাদেশ সময় : ২০০১, জুন ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।