ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

সোহানকে নেতৃত্ব দেওয়া ‘ইতিবাচকভাবে’ নিয়েছেন রিয়াদ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
সোহানকে নেতৃত্ব দেওয়া ‘ইতিবাচকভাবে’ নিয়েছেন রিয়াদ

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সাময়িকভাবে সরিয়ে দেওয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। শুক্রবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বোর্ডের কর্মকর্তা ও নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেন তিনি।

এরপরই আসে এমন সিদ্ধান্ত।

যদিও বৈঠকে বোর্ডের কাছে রিয়াদের কিছু প্রশ্ন ছিল। সেসবের জবাব দিয়েই তার জায়গায় নুরুল হাসান সোহানকে নেতৃত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে নতুন অধিনায়কত্বের ব্যাপারে রিয়াদ ইতিবাচক ছিলেন বলে জানানো হয়েছে।

জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন এ নিয়ে বলেছেন, ‘যেহেতু আমরা রিয়াদকে একেবারে সরিয়ে দিচ্ছি না। রিয়াদ ব্যাক করবে না এমনও কথা না। সবারই একটু বিরতির দরকার হয়। আমরা রিয়াদের জন্য অপেক্ষা করছিলাম। ওরা তো আইকন তাই ওদের একটা সম্মানের ব্যাপার আছে। তো ওদের জন্য অপেক্ষা করেছি। ওদের সঙ্গে কথা বলেছি। ’

‘ওদের সঙ্গে কথা বলেই এই সিরিজে নতুন কিছু ক্রিকেটারদের জন্য সুযোগ তৈরি করা আর কী। রিয়াদ খুব ইতিবাচকভাবে নিয়েছে জিনিসটা। ওর কিছু প্রশ্ন ছিল আমরা সেগুলোর উত্তর দিয়েছি। কিন্তু সে বেশ ইতিবাচকভাবে নিয়েছে। ’

রিয়াদের সঙ্গে আজ (২২ জুলাই) বিকেলে রাজধানীর একটি হোটেলে আলোচনায় ছিলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস,  টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। সাথে তিন নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক।

এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।