ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

এশিয়া কাপেও কোহলির দলে থাকা নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
এশিয়া কাপেও কোহলির দলে থাকা নিয়ে শঙ্কা

জিম্বাবুয়ে সফরের জন্য নির্বাচিত ভারতীয় দলে বিরাট কোহলির অনুপস্থিতিকে ভুল বলেছেন পাকিস্তানের সাবেক স্পিনার দানিশ কানেরিয়া। সাবেক পাকিস্তানি স্পিনার বিশ্বাস করেন যে বিরাটকে এই সফরে দলে অন্তর্ভুক্ত করা উচিত ছিল, যাতে কোহলি তার হারানো ফর্ম ফিরে পেতে পারেন।

দানিশ কানেরিয়া আরও বলেছেন যে বিরাটকে হয়তো এশিয়া কাপের জন্য নির্বাচিত টিম ইন্ডিয়ার বাইরে রাখা হতে পারে।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে কোহলির থাকা উচিৎ ছিল বলে মনে করেন সাবেক এই স্পিনার, ‘ভারতের ইশান কিশানকে দলে নেওয়া উচিত ছিল না, তার পরিবর্তে কোহলির দলে থাকা উচিত ছিল। বিরাট কোহলির থাকা উচিত ছিল এই দলে। সিরিজে খেলা উচিত ছিল। বিসিসিআই কি মনে করে তার শুধু বড় টুর্নামেন্টেই খেলা উচিত? কিন্তু সেখানে ব্যর্থ হলে আবারও তার খারাপ ফর্ম নিয়ে আলোচনা হবে। ’

বিরাট কোহলিকে নিয়ে বিসিসিআইয়ের পরিকল্পনা নিয়ে ধোঁয়াশা রয়েছে বলেও মত কানেরিয়ার। যার ফলে আসন্ন এশিয়া কাপে তার দলে সুযোগ নিয়েও সন্দিহান এই সাবেক ক্রিকেটার, ‘আপনাকে খুব স্পষ্ট হতে হবে যে আপনি কীভাবে তাকে পরিচালনা করতে চান। বিরাটকে গোটা ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হল, তবে জিম্বাবুয়ে সিরিজের জন্য অবশ্যই তার দলে থাকা উচিত ছিল। সে ৫০ ওভার খেলবে। আমি আমার ফর্ম খুঁজে পেতে পারতাম এবং তারপর এশিয়া কাপে খেলতে পারতাম। কিন্তু এখন মনে হচ্ছে এশিয়া কাপেও তাকে বাদ দেওয়া হতে পারে। ’

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর জিম্বাবুয়ে সফরে যাবে ভারতীয় দল। ১৮ অগস্ট থেকে ২২ অগস্ট হারারেতে তিনটি ওয়ানডে ম্যাচ খেলা হবে। এই সফরের জন্য ভারত দল ঘোষণা করেছে। বিরাট কোহলির পাশাপাশি এই সিরিজে রোহিত শর্মা,ঋষভ পান্থ,হার্দিক পান্ডিয়া,রবীন্দ্র জাদেজা এবং জসপ্রীত বুমরাহকেও বিশ্রাম দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, আগষ্ট ০১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa