ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘পারফর্ম না করলে কী করার, ক্রিকেটারদেরকেই প্রশ্ন করুন’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
‘পারফর্ম না করলে কী করার, ক্রিকেটারদেরকেই প্রশ্ন করুন’

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে হেরেছে বাংলাদেশ। পারফর্ম করতে পারেননি বেশির ভাগ ক্রিকেটারই।

বিশেষ করে মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্তদের পারফরম্যান্স ছিল বেশ খারাপ।

এই অবস্থা থেকে উত্তরণের উপায় কী? জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলছেন, উত্তরটা দিতে হবে ক্রিকেটারদেরই। সাম্প্রতিক সময়ে ক্রিকেটারদের দলে নিয়ে বাদ দেওয়া হয় না।

মুনিম শাহরিয়ারও যেমন পাঁচ টি-টোয়েন্টি খেলার পর বাদ পড়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচ থেকে। এরপরও কেন পারফর্ম করতে পারছেন না ক্রিকেটাররা, এই উত্তর নেই সুজনের কাছেও।

বুধবার (৩ আগস্ট) জিম্বাবুয়েতে সাংবাদিকদের তিনি বলেছেন, ‘করণীয়টা কী এটা ক্রিকেটাররাই বলতে পারবে। এমন না যে ছেলেরা এখন দলে আসছে আর যাচ্ছে। তারা একটা সময়ের জন্য সুযোগ পাচ্ছে। তারা জানে যে তাদের জায়গা নিয়ে এত কাড়াকাড়ি নেই। তাদের ঠিকঠাক সুযোগ দেওয়া হচ্ছে। এমন অবস্থায় তো মন খুলে খেলা উচিত। আমি ওই মন খুলে খেলাটা দেখতে পাচ্ছি না। ’

‘যাদের নেওয়া হয়েছে তারা সবাই ঘরোয়া ক্রিকেটে ভালো করা ক্রিকেটার। সবাই পারফর্ম করেই এখানে এসেছে। মুনিম শাহরিয়ারের যদি কথা বলেন, পারভেজের কথা বলেন, দুজনই লোকাল টি-টোয়েন্টিতে পারফর্ম করা ক্রিকেটার। আপনি সেরা পারফর্মারদেরই তো নিয়ে এসেছেন। তারা যদি পারফর্ম না করে তাহলে কী আর করার থাকে!’

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa