ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বিসিবিতে বৈঠকে বসেছেন পরিচালকরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
বিসিবিতে বৈঠকে বসেছেন পরিচালকরা

বাংলাদেশের ক্রিকেটে আলোচনার কমতি থাকে না কখনোই, নেই এখনও। জিম্বাবুয়েতে শেষ হয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, শুক্রবার (৫ আগস্ট) অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে।

এর মধ্যেই আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) বৈঠকে বসেছেন পরিচালকরা।

দুপুর দুইটায় শুরু হওয়া বৈঠক থেকে আসতে পারে টি-টোয়েন্টি অধিনায়কত্বের ব্যাপারে সিদ্ধান্ত। বিশ্বকাপ থেকে টানা ব্যর্থতার পর জিম্বাবুয়ে সফরে শুরুতে বিশ্রাম দেওয়া হয় নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। শেষ ম্যাচে তিনি খেললেও দেওয়া হয়নি নেতৃত্ব। প্রথম দুই ম্যাচে নুরুল হাসান সোহান ও পরে তার ইনজুরিতে শেষটিতে অধিনায়কত্ব করেন মোসাদ্দেক হোসেন।

১৭ দিনের ব্যবধানে হতে যাচ্ছে বিসিবির এবারের বৈঠক। চলতি বোর্ডের এটি ষষ্ঠ সভা। পূর্বাঞ্চলের শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণের জন্য দুই অস্ট্রেলিয়ান কক্স আর্কিটেকচার ও পপুলাস আর্কিটেকচারকে নির্বাচন করা হয়েছে। এবারের সভায় যেকোনো একটিকে বেছে নেবে বোর্ড।  

গত মাসের বার্ষিক সাধারণ সভায় সিদ্ধান্ত নেওয়া আঞ্চলিক ক্রিকেট কাঠামোর রূপরেখা তৈরি হওয়ার কথাও রয়েছে এবারের বৈঠকে। এছাড়া আলোচনা হবে ২০২৪ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন প্রসঙ্গেও।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa