ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বাকিদের ব্যর্থতার মাঝে লড়ে যাচ্ছেন সাইফ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
বাকিদের ব্যর্থতার মাঝে লড়ে যাচ্ছেন সাইফ

বাকি ব্যাটাররা থাকলেন আসা-যাওয়ার মিছিলে। আরও একবার বাংলাদেশ পড়ল ব্যাটিং বিপর্যয়ে।

মাঝে অনেকটা একাই লড়াই চালিয়ে গেলেন সাইফ হাসান। হাফ সেঞ্চুরি তুলেও অপরাজিত আছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজে দ্বিতীয় চারদিনের ম্যাচের দ্বিতীয় দিন শেষে পাঁচ উইকেট হারিয়ে বাংলাদেশ ‘এ’ দল করেছে ১৫৭ রান। টস হেরে ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ। প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও বাধা হয়েছে বৃষ্টি।

বৃষ্টির বাধায় আগের দিন খুব বেশি ওভার খেলা হয়নি। এর মধ্যেই বাংলাদেশ ‘এ’ দল হারায় মাহমুদুল হাসান জয়ের উইকেট। সাদমান ২২ আর সাইফ ২৩ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন। দিনের শুরুতেই ফেরেন সাদমান।

ইনিংস বড় করার আগেই একে একে বিদায় নেন ফজলে মাহমুদ রাব্বি, অধিনায়ক মোহাম্মদ মিঠুন, জাকির হাসান। তিনজনই উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। রাব্বি আর মিঠুনের ব্যাট থেকে আসে সমান ১৪ রান, জাকির করেন এক রান বেশি ১৫।  

এর মধ্যেই ক্যারিবীয় বোলারদের বিপক্ষে শেষ পর্যন্ত লড়েছেন সাইফ। দিনশেষে এই ব্যাটার অপরাজিত আছেন ৬৩ রানে। খেলে ফেলেছেন মোট ২১৭ বল, ৬টি চার ও একটি ওভার বাউন্ডারি আসে তার ব্যাট থেকে। উইকেটরক্ষক জাকের আলিকে নিয়ে তৃতীয় দিন শুরু করবেন সাইফ, যিনি এখনও রানের খাতা খুলেননি।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa