ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বৈঠক শেষে সাকিবের ‘উড়ো চুমু’

শোয়েব মিথুন, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
বৈঠক শেষে সাকিবের ‘উড়ো চুমু’

গত কিছুদিন থেকেই দেশের ক্রীকেটাঙ্গনের মূল আলোচ্য বিষয় সাকিব আল হাসান। একটি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করায় তাকে ঘিরেই যত আলোচনা।

বাংলাদেশ দলে তার খেলা নিয়ে তৈরি হয় সংশয়। ক্রিকেট-ভক্তরা বিভক্ত হয়ে পড়ে দুই ভাগে।  

সব বিতর্কের অবসান ঘটিয়ে সেই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি থেকে সরে এসেছেন সাকিব। পেয়েছেন টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের অধিনায়কত্ব। আজ বিসিবি কর্তাদের সঙ্গে বৈঠকের পর যেন হাফ ছেড়ে বাঁচলেন দেশসেরা ক্রিকেটার। তাইতো বৈঠক শেষে বের হওয়ার সময় সকলের উদ্দেশ্যে দিয়ে গেলেন ‘উড়ো চুমু’।

ঘটনার শুরু সাকিবের একটি ফেসবুক পোস্ট থেকে। নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে সাকিব জানান 'বেট উইনাইর নিউজ'-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 'বেট উইনার নিউজ' হচ্ছে 'বেট উইনার ডট কম'-এর অঙ্গ প্রতিষ্ঠান। যেটি বেটিং সাইট।  

এরপরই কঠোর অবস্থানে যায় বিসিবি। এর প্রেক্ষিতে সাকিবকে কারণ দর্শানোর নোটিশসহ কঠোর শাস্তিমূলক ব্যবস্থার কথা জানান বিসিবি কর্তারা। বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন তো বলেই দিয়েছিলেন, চুক্তি বাতিল না করলে বোর্ডের সঙ্গে চুক্তি বাতিল করা হবে সাকিবের। অর্থাৎ বাংলাদেশের হয়ে খেলাই অনিশ্চিত হয়ে পরে সাকিবের।

ছবি : শোয়েব মিথুনবিসিবি থেকে শুরু করে সাধারণ ভক্ত প্রায় সকলেই অবস্থান নেন সাকিবের সিদ্ধান্তের বিপক্ষে। প্রায় সপ্তাহখানেক ধরে চলে সাকিবকে নিয়ে আলোচনা। ভুল বুঝতে পেরে নিজের অবস্থান থেকে সরে আসেন সাকিব। সেই ওয়েবসাইটের সঙ্গে চুক্তি ভঙ্গ করেন তিনি। এই সময়কালে যে মোটেও স্বস্তিতে ছিলেন না সাকিব তা বলার অপেক্ষা রাখে না।

আজ দিনটা সাকিবের জন্য স্বস্তির; দেশের ক্রিকেটর জন্য স্বস্তির। কেটেছে সব শঙ্কার কালো মেঘ। তার বহিঃপ্রকাশেই হয়তো মিটিং শেষে হাসি মুখে বোর্ড সভাপতির বাসা থেকে বের হয়ে সকলের উদ্দেশ্যে ‘উড়ো চুমু’ দিলেন সাকিব।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa