ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘ডাক’ মারায় টেলরকে চড় মেরেছিলেন রাজস্থানের মালিক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
‘ডাক’ মারায় টেলরকে চড় মেরেছিলেন রাজস্থানের মালিক!

অবসরের পর নিজের আত্মজীবনী প্রকাশ করেছেন রস টেলর। 'ব্ল্যাক অ্যান্ড হোয়াইট' নামের সেই আত্মজীবনীমূলক বইয়ে অনেক বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন এই সাবেক কিউই ক্রিকেটার।

সেই বইয়ের বর্ণবাদের কথায় তোলপাড় হয়েছে পুরো ক্রিকেট বিশ্বে। এবার আলোচনায় নতুন মোড়। রাজস্থান রয়্যালসের মালিকের বিরুদ্ধে চড় মারার অভিযেগ তুলেছেন টেলর।

রাজস্থানের পক্ষে আইপিএল খেলেছেন টেলর। তিনি আইপিএলে খেলেছেন মোট ৫৫টি ম্যাচ। এছাড়া দিল্লি ডেয়ারডেভিলস, পুনে ওয়ারিয়র্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলেছেন তিনি। আত্মজীবনীতে রাজস্থান রয়্যালসের মালিকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন টেলর।

পাঞ্জাব কিংসের (তৎকালীন কিংস ইলেভেন পাঞ্জাব) বিরুদ্ধে এক ম্যাচে রানের খাতা খোলার আগেই আউট হয়ে যান রাজস্থানের পক্ষে খেলা টেলর। তিনি শূন্য রানে আউট হওয়ায় তার ওপর ক্ষেপে যান রাজস্থান রয়্যালসের মালিক। মেজাজ হারিয়ে টেলরকে কমপক্ষে তিন থেকে চারটি থাপ্পড় মারেন তিনি।

টেলর তার আত্মজীবনীতে লিখেছেন, ‘মোহালিতে পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থান রয়্যালসের ম্যাচ ছিল। রাজস্থানের লক্ষ্য ছিল ১৯৫ রান। আমি শূন্য রানেই এলবিডব্লিউ হয়েছিলাম এবং আমরা সেই রান তাড়া করতে পারিনি। তারপর দলের খেলোয়াড়, সাপোর্ট স্টাফ ও ম্যানেজমেন্ট হোটেলের ছাদে বারে ছিল। সেখানে ওয়ার্নারের সাথে ছিলেন লিজ হুরলি। ’

‘সেখানে রাজস্থান রয়্যালসের একজন মালিক আমাকে বলেছিলেন যে, ‘রস আমরা তোমাকে এক মিলিয়ন ডলার দিবো না কারণ তুমি শূন্য রানে আউট হয়েছ' এবং এটা বলে তিনি আমার মুখে তিন থেকে চারটি থাপ্পড় মেরেছিলেন। ’

‘মারার সময় হাসছিলেন এবং থাপ্পড়গুলো খুব একটা জোরালো ছিল না। আমি জানি না, এই থাপ্পড়গুলো সত্যিই ছিল নাকি অভিনয় ছিল। সেই পরিস্থিতিতে আমি ঘটনাটি নিয়ে কোনো ইস্যু বানাতে চাইনি। কিন্তু আমি ভাবতেও পারি না পেশাদার ক্রীড়াক্ষেত্রে এমন ঘটনা ঘটতে পারে। ’

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘন্টা, আগস্ট ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa