ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনুশীলনেও ব্যাটিং ঠিকঠাক হচ্ছে না, রাগে স্ট্যাম্প ভাঙলেন শান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
অনুশীলনেও ব্যাটিং ঠিকঠাক হচ্ছে না, রাগে স্ট্যাম্প ভাঙলেন শান্ত

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে একমাত্র সমালোচনা নাজমুল হোসেন শান্তকে ঘিরে। এই ব্যাটারের অন্তর্ভুক্তি নিয়ে প্রশ্ন আছে অনেক।

তবে সেসবকে পাশ কাটিয়ে প্রস্তুতি শুরু করেছেন শান্ত।

কিন্তু অনুশীলনেও ঠিকঠাক হচ্ছে না তার ব্যাটিং। মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সেন্টার উইকেটে অনুশীলন শুরু করেন শান্ত। তবে নেট বোলার বা থ্রোয়ার কাউকেই ভালোভাবে খেলতে পারছিলেন না তিনি। এক পর্যায়ে নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে স্ট্যাম্প ভাঙেন শান্ত।  

শেষ পর্যন্ত হালকা চোট নিয়ে ড্রেসিং রুমে ফিরতে হয় শান্তকে। আধা ঘন্টা ব্যাটিং অনুশীলন করেন তিনি। বিসিবির চিকিৎসকরা অবশ্য জানিয়েছেন, চোট গুরুতর কিছু না। বরফ দিয়ে ব্যথা কমানো হয়েছে শান্তর।

দুই ম্যাচের সিরিজ ও এক সপ্তাহের প্রস্তুতির জন্য ২২ সেপ্টেম্বর সংযুক্তর আরব আমিরাতে যাচ্ছে বাংলাদেশ দল। এর আগে নিজ উদ্যোগে মিরপুরে অনুশীলন সারছেন শান্ত, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিনরা। এর অংশ হিসেবেই ব্যক্তিগত অনুশীলন করছিলেন শান্ত।

সব মিলিয়ে টি-টোয়েন্টিতে ৯৫ ম্যাচের ৮৯ ইনিংস খেলে ২ সেঞ্চুরিতে ২৩.৪০ গড় ও ১২২.১৬ স্ট্রাইক রেটে ১৮৯৬ রান করেছেন শান্ত। গত এশিয়া কাপের দলে ছিলেন না তিনি। বিশ্বকাপ দলেও শান্ত থাকবেন না বলেই ভেবেছিলেন অনেকে। কিন্তু শেষ অবধি শান্তর উপর আস্থা রেখেছে টিম ম্যানেজম্যান্ট।

বাংলাদেশ সময় : ১৯৫০, সেপ্টেম্বর ২০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।